মেইন ম্যেনু

ঘাটাইলে বিসিএস সমন্বয় কমিটির মানববন্ধন

টাঙ্গাইল জেলার ঘাটাইলে কেন্দ্রিয় কর্মসূচির অংশ হিসেবে বিসিএস সমন্বয় কমিটি(২৬ ক্যাডার),নন-ক্যাডার ও কাংশনাল সার্ভিসের সবস্তরের কর্মকর্তা-কর্মচারীদের উদ্যোগে উপজেলা পরিষদের সামনে আজ বুধবার (২৮ অক্টোবর) এক বিশাল মানববন্ধন অনুষ্টিত হয়েছে।
মানববন্ধন বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা, ডঃ নারায়ন চন্দ্র সাহা, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ মোস্তাফিজুর রহমান,উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ নূরে আলম সিদ্দিকী,উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ আঃ রাশেদ,উপজেলা যুব উন্নায়ন অফিসার মোঃ আবুল কালাম আজাদ প্রমূখ।
উল্লেখ্য, সম্প্রতি উপজেলা চেয়ারম্যান ও ইউএনও’র স্বাক্ষর ও নিয়ন্ত্রনে সকল ক্যাডার,নন-ক্যাডারসহ অন্যান্য কর্মকর্তার বেতন ভাতাদি ও অন্যান্য বিষয় সংক্রান্ত এক প্রজ্ঞাপন জারির প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়।
এ সময় নেতৃত্বদানকারী উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মোঃ নূরে আলম সিদ্দিকী আমাদের জানান, উপজেলা পরিষদে হস্তান্তরিত দপ্তর সমূহের বেতন,ভাতাসহ সক আর্থিক ও অন্যান্য বিষয়ে ইউএনও’র অন্যায্য স্বাক্ষর ও নিয়ন্ত্রন বাতিল ও ঘোষিত৮ম পে স্কেল-২০১৫তে সিলেকশান গ্রেড ও টাইম স্কেল চালু এবং ক্যাডার বৈষম্য রিসম ও মর্যাদা সমুন্নত রাখার জন্য ৬ দফা দাবী আদায়ে লক্ষে শান্তিপূর্ন ভাবে মানববন্ধ করা হয়েছে।
দাবি আদায় না হওয়া পর্যন্ত আমাদের শান্তিপূর্ণ আন্দোলন অব্যাহত থাকবে বলেও মন্তব্য করেন তিনি।






মন্তব্য চালু নেই