মেইন ম্যেনু

৭০ বছর বয়সে আবার বিয়ে করলেন কবির বেদি

ভারতীয় অভিনেতা কবির বেদি আবারও বসলেন বিয়ের পিঁড়িতে। দীর্ঘদিনের প্রেমিকা পারভিন দুসাঞ্জের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন তিনি। এ নিয়ে চতুর্থবারের মতো বিয়ে করলেন আন্তজর্াতিক খ্যাতি সম্পন্ন এই তারকা।

পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠ কিছু বন্ধু-বান্ধবের উপস্থিতিতে গত শুক্রবার কবির বিয়ে করেন ১১ বছরের সঙ্গী পারভিনকে।

বিয়ের পরদিনই ছিল তার ৭০তম জন্মদিন। জন্মদিনের অনুষ্ঠানে অংশ নিতে এসে অভিনেতা গুলশান কুমার রসিকতা করে বলেন, কবির যাতে আরো ১০ বার বিয়ে করতে পারে এমটাই কামনা তার। সাংবাদিকদের তিনি বলেন, “আমি তার অসাধারণ কিছু কাজের জন্য তাকে সম্মান করি, আমার মতে তিনি শো বিজনেসের সবচেয়ে ভালো মানুষ। তার জন্য আমি অন্তর থেকে প্রার্থনা করি এবং আশা করি তিনি যাতে আরো ১০টি বিয়ে করতে পারে!”।

থিয়েটার দিয়ে ক্যারিয়ার শুরু করা কবির তার দীর্ঘ অভিনয় জীবনে অসংখ্য ভারতীয় সিনেমায় অভিনয় করেছেন। এছাড়াও বেশ কিছু মার্কিন সিনেমা এবং সিরিজে অভিনয় করে সুনাম কুড়িয়েছেন তিনি। নৃত্যশিল্পী প্রতিমা বেদির সঙ্গে প্রথম বিয়ের বাঁধনে জড়ান কবির। তাদের দুই সন্তান পূজা বেদি এবং সিদ্ধার্থ বেদি। প্রতিমার সঙ্গে সম্পর্ক যখন ভাঙনের পথে তখন নায়িকা পারভিন ববির সঙ্গে প্রেম শুরু করেন কবির। সেই প্রেম টেকেনি। এরপর কবির বিয়ে করেন ব্রিটিশ বংশোদ্ভূত ফ্যাশন ডিজাইনার সুজান হাম্ফ্রিসকে। তাদের সন্তান অ্যাডাম বেদি আন্তজর্াতিক খ্যাতি সম্পন্ন মডেল। এই বিয়েও বিচ্ছেদে গড়ানোর পর কবির বিয়ে করেন টিভি উপস্থাপিকা নিকি বেদিকে। ২০০৫ সালে ডিভোর্স হয় তাদের।






মন্তব্য চালু নেই