মেইন ম্যেনু

৭ বছর আগে মারা যাওয়া স্বামী ফিরে এলেন মাঝরাতে! এ-ও সম্ভব?

ভূত! গল্পে আমরা অনেক পড়েছি। দেখেছি কি কেউ? সম্ভবত উত্তর হবে না। তাহলে এই ভূত এলো কোথা থেকে! নাকি সত্যি সত্যি ৭ বছর আগে মের যাওয়া স্বামীই ফিরে এসেছেন মাঝরাতে! এ নিয়ে শুরু হয়েছে নানা জল্পনা। চলছে হৈচৈ।

ব্যাপারটা শুনলে মনে হবে সিনেমার গল্প। ৭ বছর আগে স্বামী মারা গিয়েছেন। ক’দিন আগে মাঝরাতে বাড়ির কলিং বেজে উঠতেই দরজা খুলেন স্বামীহারা স্ত্রী। অবাক কাণ্ড! দরজা খুলতেই সশরীরে দাঁড়িয়ে রয়েছেন স্বামী!

এই ঘটনা নিয়ে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে ভারতের দেরদুনের কাছে আলোয়ার শহরে। এই শহরের বাসিন্দা ধরমবীর সিংহ সেনাবাহিনীতে চাকরি করতেন। বছর সাতেক আগে তিনি নিরুদ্দেশ হয়ে যান। তিন বছর পরে সেনাবাহিনীর পক্ষ থেকে ‘মৃত’ বলে ঘোষণা করে দেওয়া হয়। এর পরে আচমকাই ধরমবীর ফিরে এসেছেন বাড়িতে!

বাবা, মা, স্ত্রী, দুই মেয়ে সবাই অবাক। বাকিরা চিনতে পারলেও দুই মেয়ের পক্ষে চেনাও সম্ভব ছিল না। চিনতে পারেননি ধরমবীরও। সেই ‘ছোট্ট’ দেখা মেয়ে দু’টির একটি এখন দশম শ্রেণি ও অন্যটি দ্বাদশ শ্রেণির ছাত্রী।

জানা গিয়েছে, ২০০৯ সালে একটি দুর্ঘটনার ফলে তিনি স্মৃতি-শক্তি হারিয়ে ফেলেন। কোনওভাবে পৌঁছে যান হরিদ্বারে। সেখানে ভিক্ষা করে জীবন চালাচ্ছিলেন। স্মৃতি ফিরে আসতেই তিনি বাড়ি ফিরেছেন।






মন্তব্য চালু নেই