মেইন ম্যেনু

৮০ ভাগ পৌরসভায় বিএনপি হারবে

সুষ্ঠু নির্বাচন হলে ৮০ ভাগ পৌরসভায় বিএনপি প্রার্থীরা বিজয়ী হবে বলে দলটির নেতারা যে দাবি করেছেন তা নাকচ করে দিয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেছেন, পৌর নির্বাচনে শতকরা ৮০ আসনেই বিএনপি হেরে যাবে। কারণ তারা বাংলাদেশের জনগণের মনের ও চোখের ভাষা জানে না।

আজ শনিবার দুপুর সাড়ে ১১টার দিকে নরসিংদীর পাঁচদোনায় ঢাকা-সিলেট মহাসড়কে অবৈধ রাজনৈতিক বিলবোর্ড ও স্থাপনা পরিদর্শনের সময় মন্ত্রী এ মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপির নিজেদের মধ্যে নানান ধরনের হতাশা এবং বেপরোয়া মানসিকতা কাজ করছে। এ থেকে তারা দাবি করছে, ৮০ ভাগ আসনে জিতবে। কিন্তু তাদের এই স্বপ্ন বাস্তবায়ন হবে না। নির্বাচনে সরকার কোনো হস্তক্ষেপ করবে না বলেও জানান মন্ত্রী।

ঢাকা-সিলেট মহাসড়কের বিভিন্ন মোড়ে রাজনৈতিক ও অরাজনৈতিক সবধরনের বিলবোর্ড অপসারণের জন্য আট দিনের সময় বেঁধে দিয়ে সড়ক ও জনপদের (সওজ) কর্মকর্তা ও পুলিশকে নির্দেশ দেন সেতুমন্ত্রী।

এসময় সওজের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. শাহাবুদ্দীন খান, তত্ত্বাবধায়ক প্রকৌশলী সবুজ উদ্দিন খান, নরসিংদী সওজ কার্যালয়ের নির্বাহী প্রকৌশলী মো. মনিরুজ্জামান প্রমুখ উপস্থিত ছিলেন।






মন্তব্য চালু নেই