মেইন ম্যেনু

৮ উইকেটে জিতল মাশরাফির কুমিল্লা

বিপিএলে বুধবারের দ্বিতীয় ম্যাচে বরিশাল বুলসের বিপক্ষে ৮ উইকেটের জয় পেয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। এই জয়ের ফলে টানা দ্বিতীয় জয় পেলো মাশরাফির দল। গতকাল চিটাগাং ভাইকিংসের বিপক্ষে ৭ উইকেটে জিতেছিলো কুমিল্লা।

এদিন বরিশাল বুলসের দেয়া ৯০ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ১৮ ওভারে ২ উইকেট হারিয়ে জয়ের বন্দরে নোঙর করে কুমিল্লা ভিক্টোয়ান্স। দলের পক্ষে ইমরুল কায়েস ১৩, মাহমুদুল হাসান ৩১, মারলন স্যামুয়েলস ২৩* ও শুভাগত হোম ১২* রান করেন।

বরিশাল বুলসের পক্ষে আল-আমিন হোসেন ১টি ও কেভিন কুপার ১টি করে উইকেট নেন। ইনিংসের চতুর্থ ওভারে আল-আমিনের বল তুলে মারতে গিয়ে সাব্বিরের হাতে ক্যাচে পরিণত হন ইমরুল কায়েস। আর ১৩ম ওভারে অপর ওপেনার মাহমুদুল হাসানকে ফেরান কেভিন কুপার। মাহমুদুল্লাহ রিয়াদের হাতে ধরা পড়ে ফেরেন তিনি।

এর আগে টস জিতে ব্যাট করতে নেমে ১৮.৩ ওভারে সব উইকেট হারিয়ে ৮৯ রান সংগ্রহ করে বরিশাল বুলস। দলের পক্ষে সর্বোচ্চ ২২ রান করেন কেভিন কুপার। আর কুমিল্লা ভিক্টোরিয়ান্সের পক্ষে নুয়ান কুলাসেকারা ৩টি, আশার জাইদি ৩টি, আবু হায়দার ২টি ও সুনিল নারিন ১টি করে উইকেট নেন। মাশরাফিরা তিনটি ম্যাচ খেলে দুইটিতে জিতেছে। অপরদিকে, বরিশাল বুলসও তিনটি ম্যাচ খেলে দুটিতে জিতেছে।






মন্তব্য চালু নেই