মেইন ম্যেনু

৯ মাসে বদলে যাওয়া পরিনীতি

বেশ কিছুদিন ধরেই আলোচনায় নেই ‘ইশকজাদে’ খ্যাত অভিনেত্রী পরিনীতি চোপড়া। সর্বশেষ তিনি সুপারস্টার অভিনেতা সালমান খানের বিপরীতে ‘সুলতান’ ছবিতে অভিনয় করার গুজব দিয়ে আলোচনায় এসেছিলেন বটে। তবে এবার আলোচনায় নিজের ভিন্ন রূপ নিয়ে!

সম্প্রতি নিজের ফেসবুক ও টুইটারে বেশকিছু ছবি পোস্ট করেছেন পরিনীতি চোপড়া। যে ছবিগুলোতে দুর্দান্ত আবেদনময়ী রূপে আবির্ভূত তিনি। ছবি পোস্ট করার পরেই ভারতের প্রায় সব দৈনিক ও অনলাইন খবরে কাগজে আলোচনায় পরিনীতি।

তবে এই চেহারায় ফিরতে তাকে দীর্ঘ নয় মাস পরিশ্রম করতে হয়েছে। একমাসে চার কিলো ওজন কমিয়েছেন পরিনীতি। আর সেকথা জানিয়ে পরিনীতি বলেন, হ্যাঁ, এটাই আমার শরীর। এবং শরীরকে এ অবস্থায় নিয়ে আসতে পেরে আমি গর্বিত। সময়ের সাথে সাথে তাকে নাকি আরো আকর্ষণীয় রূপে দেখা যাবেও বলে জানান পরিনীতি।  পরিনীতি

তবে এটা আসন্ন কোনো সিনেমারি জন্য লুক পরিবর্তন করার জন্য কিনা, সে বিষয়ে কিছুই বলেননি তিনি। আর তাই এই সুযোগে নিন্দুকেরা বলাব শুরু করছেন যে, পরিনীতির আলোচনায় আসার এটা ভিন্ন কৌশল। কারণ দীর্ঘ দিন ধরেই অভিনয় থেকে দূরে আছেন তিনি। হাতে নেই কোনো কাজ। তাই পরিচালক, প্রযোজকদের কৃপাদৃষ্টি পেতেই এমন বোল্ড ফটোশ্যুটের নাটক করছেন পরিনীতি।

পরিনীতি

অন্যদিকে আলি আব্বাস জাফরের নির্মাণে একজন কুস্তিগীরকে নিয়ে সুপারস্টার অভিনেতা সালমান খানের ছবি ‘সুলতান’-এ অভিনয়ের গুজব শোনা গিয়েছিল পরিনীতির। কিন্তু তা নাকচ করে দিয়ে সম্প্রতি তিনি বলেন, ‘আমি সুলতান-এ অভিনয় করছি না। দয়া করে এমন গুজব থেকে আমাকে বিশ্রাম দিন। এবং ঠিক সময়ে নতুন ছবির নাম ঘোষণার সময় দিতেও বলেন পরিনীতি চোপড়া।’

উল্লেখ্য, ২০১১ সালে ‘লেডিস ভার্সেস রিকি বাল’ দিয়ে অভিনয়ে পা রাখেন পরিনীতি। এরপর ইশাকজাদে ছবিতে অর্জুন কাপুরের সাথে অভিনয় দিয়ে জনপ্রিয়তা লাভ করতে সমর্থ হন তিনি। এরপর শুদ্ধদেশি রোমান্স এবং কিল দিল ছবিতে অভিনয় করে ব্যাপক প্রশংসা কুড়ান পরিনীতি।



(পরের সংবাদ) »



মন্তব্য চালু নেই