মেইন ম্যেনু

‌‘চূড়ান্ত পর্যায়ে অনলাইন গণমাধ্যম নীতিমালা’

অনলাইন গণমাধ্যম নীতিমালা প্রণয়ন এখন চূড়ান্ত পর্যায়ে রয়েছে বলে জানিয়েছেন তথ্য সচিব মরতুজা আহমদ। ইতিমধ্যেই মধ্যে এর খসড়া তৈরি করা হয়েছে। স্টেক হোল্ডারদের মতামত পাওয়া গেলেই এটা চূড়ান্ত রূপ পাবে।

শনিবার সিলেটের জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। তথ্য সচিব আরো বলেন, সরকার সাংবাদিকদের কল্যাণে সাংবাদিক কল্যাণ ট্রাস্ট গঠন করেছেন।এর মাধ্যমে উপকৃত হবেন সারাদেশের সাংবাদিকরা। এই ট্রাস্টের মাধ্যমে সাংবাদিকের কল্যাণে বিভিন্ন প্রকল্প গ্রহণ করা যাবে। তিনি বলেন, সরকার ভিশন-২০২১ বাস্বতবায়নের মাধ্যমে একটি ক্ষুধা ও দারিদ্রমুক্ত দেশ গড়তে চান।

২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে একটি উন্নত দেশে পরিণত করার মানসিকতা তারা কাজ করে যাচ্ছেন বলে উল্লেখ করেন তথ্য সচিব। মতবিনিময় সভায় বক্তব্য দেন- সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি আজিজ আহমদ সেলিম, প্রেসক্লাব ফাউন্ডেশনের সভাপতি আল আজাদ, সিলেট প্রেসক্লাব সভাপতি ইকবাল সিদ্দিকী, সাধারণ সম্পাদক মোহাম্মদ সিরাজুল ইসলাম, টেলিভিশন সাংবাদিক ইউনিয়নের সভাপতি ইকরামুল কবির, সিলেট জার্নালিস্ট ক্লাবের সদস্য সচিব ওয়েছ খছরু প্রমুখ।






মন্তব্য চালু নেই