অনুজীব বিজ্ঞান বিভাগের নবীন বরণ অনুষ্ঠিত

ওমর ফারুক সোহান: গণ বিশ্ববিদ্যালয় (সাভার): সাভারের গণ বিশ্ববিদ্যালয়ের অনুজীব বিজ্ঞান বিভাগের ২৯তম ব্যাচের নবীনবরণ ও ২১তম ব্যাচের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৭ ফেব্রুয়ারী) বিশ্ববিদ্যালয়ের ৪১৭ নং কক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুজীব বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. মো. মোস্তাফিজার রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. দেলোয়ার হোসেন, পরীক্ষা নিয়ন্ত্রক মীর মূর্তজা আলী, স্বাস্থ্য ও চিকিৎসা বিজ্ঞান অনুষদের ডীন অধ্যাপক ডা. মো. আশরাফ-উল- করিম খান, গণস্বাস্হ্য সমাজ ভিওিক মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. লায়লা পারভিন বানু, এছাড়া অত্র বিভাগের শিক্ষকসহ তিন শতাধিক শিক্ষার্থী উপস্হিত ছিলেন।

প্রধান অতিথি তার বক্ত্যেবে জ্ঞান অর্জনের মাধ্যমে ভবিষ্যত চ্যালেঞ্জের মোকাবেলার জন্য নবীনদের আহ্বান জানান। এ সময় তিনি নবীন ও প্রবীণ শিক্ষার্থীদের মঙ্গল কামনা করেন।

দুই পর্বের অনুষ্ঠানে সঞ্চালক ছিলেন বিভাগের শিক্ষার্থী নওরিন ইসলাম বৃষ্টি ও আজিজুল হাকিম। এবার অনুষ্ঠানটির আয়োজনে ছিল বিভাগের ২৩তম ব্যাচ।

অনুষ্ঠানের প্রথম পর্ব আলোচনার মাধ্যমে শেষ হয়। দ্বিতীয় পর্বে শিক্ষার্থীদের অংশগ্রহণে কবিতা, নাচ-গান, নাটক ও সবশেষ সাভারের স্হানীয় ব্যান্ড রং পেন্সিল দলের কনসার্ট অনুষ্ঠিত হয়।



মন্তব্য চালু নেই