অন্যরূপে সালমা, অবাক হবেন আপনিও

ছবিটি দেখে বোঝার উপায় নেই সেই সালমা- এই সালমা। আপনি চিনতে পারছেন তো? হ্যা, নতুন রূপে দর্শকের সামনে আসছেন ক্লোজআপ তারকা কণ্ঠশিল্পী সালমা। তার এই নতুন গানের মিউজিক ভিডিও নির্মাণ করছেন জিয়াউদ্দিন আলম। সেখানে মডেল হিসেবে দেখা যাবে মিষ্টি হাসির এই গায়িকাকে।

শনিবার ও রবিববার এফডিসির ৩ নাম্বার ফ্লোরে ৫টি সেট ফেলে মিউজিক ভিডিওর শুটিংয়ে অংশ নেন সালমা। ভিডিওতে দেখা যাবে এক তাকে। ‘হায়রে পরানের বন্ধু’ শিরোমানের গানটির ভিডিওতে দর্শক সালমাকে দেখবেন লাস্যময়ী রূপে।

কিন্নরী কণ্ঠের জাদুতে অনেক আগেই বাজিমাত করেছেন তিনি। এবার তার জমকালো উপস্থিতি মুগ্ধ করবে দর্শকদের, বললেন পরিচালক জিয়াউদ্দিন আলম। এ বিষয়ে সালমা বলেন, শ্রোতারা এখন গান শোনার সাথে সাথে দেখতেও পছন্দ করেন। আগামী ঈদে এটি আমার নিজস্ব ইউটিউব চ্যানেলসহ বিভিন্ন টিভি চ্যানেলেও প্রকাশ হবে। এটি দর্শক-শ্রোতাদের জন্য আমার ঈদের চমক।

সালমা জানান, এই গানটির কথা লিখেছেন কবির বকুল এবং সুর করেছেন শওকত আলী ইমন। রামিম রাজ কস্টিউম আর হাবিবের কোরিওগ্রাফি, হৃদয় সরকারের চিত্রগ্রহণে ভিডিওটি নির্মাণ করছেন জিয়াউদ্দিন আলম।

সম্প্রতি প্রকাশ পায় সালমার ‘আমার মনের ছোট্ট ঘরে বৃষ্টি ভাইঙ্গা পড়ে’ শিরোনামের একটি মিউজিক ভিডিও। সেখানে মডেল হিসেবে ছিলেন সুজানা এবং রানা।



মন্তব্য চালু নেই