অ্যানিমেটেড ওয়ার্ল্ড মাতাতে আসছে ‘ফ্রোজেন টু’! (ভিডিও)

অ্যানিমেটেড মুভি ভক্তদের জন্য আবারও সুখবর বয়ে এনেছে যুক্তরাষ্ট্রের অ্যানিমেটেড মুভি নির্মাতা প্রতিষ্ঠান ডিজনি ওয়ার্ল্ড। ব্যাপক সাড়া জাগানো সুপার ডুপার হিট ‘ফ্রোজেন’র সিক্যুয়েল নির্মাণের ঘোষণা দিয়েছে প্রতিষ্ঠানটি। ২০১৩ সালে মুক্তির পর সিনেমাটি বিশ্বব্যাপী ব্যাপক সাড়া ফেলে। বক্সঅফিসে সিনেমাটি ১২৭ কোটি মার্কিন ডলার আয় করে সর্বকালের ব্যবসাসফল অ্যানিমেটেড মুভির মুকুট পড়েছে। ব্যবসার পাশাপাশি সেরা অ্যানিমেটেড মুভি ও সেরা মৌলিক গানের বিভাগে অস্কার জিতেছে মুভিটি।

‘ফ্রোজেন টু’তেও যথারীতি থাকছেন আগের সব কলাকুশলীরাই। বিশেষ করে পরিচালক ক্রিস বাক, লেখক জেনিফার লি এবং প্রযোজক পিটার ডেল ভেকো তো থাকছেনই। তবে কবে নাগাদ মুভিটির এ সিক্যুয়েল মুক্তি পেতে পারে সে সম্পর্কে কিছু জানায়নি ডিজনি ওয়ার্ল্ড প্রতিষ্ঠান। যুক্তনাষ্ট্রের ডল নির্মাতা প্রতিষ্ঠান ম্যাটেল ‘ফ্রোজেন’ পণ্য বিক্রির অনুমতিও পেয়েছে।

ডিসেম্বর শেষ হওয়া প্রান্তিকে এ সিনেমা থেকে ডিজনির নিট আয় ও রাজস্ব আয় উভয়ই অবিশ্বাস্য বেড়ে যায় যা প্রতিষ্ঠানটির পূর্বাভাসের তুলনায় অনেক বেশি। আলোচিত প্রান্তিকে সিনেমাটির মোট নিট আয় ও রাজস্ব আয় বেড়ে দাঁড়ায় যথাক্রমে ২২০ কোটি মার্কিন ডলার ও ১৩৪ কোটি মার্কিন ডলার।

https://www.youtube.com/watch?v=cdg4aK6Nlno

সূত্র: মিরর



মন্তব্য চালু নেই