আওয়ার নিউজ বিডি’র পক্ষ থেকে ঈদুল ফিতরের শুভেচ্ছা

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে আওয়ার নিউজ বিডি’র সকল পাঠক-পাঠিকা, বিজ্ঞাপন দাতা ও সকল কর্মকর্তা কর্মচারীকে পবিত্র ঈদের শুভেচ্ছা ‘ঈদ মোবারক’৷

পবিত্র মাহে রমজান শেষে ঈদের খুশি আপনাদের-আমাদের জীবনকে মহান আল্লাহতায়ালা পূর্ণতা দান করুন। এই দোয়া করি৷ পবিত্র ঈদুল ফিতর সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ শান্তি ও সমৃদ্ধি৷ বছরের প্রতিটি দিন ঈদের দিনের ন্যায় আনন্দময় হোক।এই শুভ প্রত্যয় আবারও ঈদ মোবারক৷

আজ এক শুভেচ্ছা বার্তায় আওয়ার নিউজ বিডি’র সম্পাদক আরিফ মাহমুদ বলেন, ২০১৪ সালের ২৬ মার্চ ছোট পরিসরে আত্মপ্রকাশ করেছিল আওয়ার নিউজ বিডি ডটকম নামে এ অনলাইন নিউজ পোর্টালটি।

পাঠক-পাঠিকাদের ভালোবাসায় সিক্ত এ অনলাইন গণমাধ্যমটি এখন দেশের শীর্যস্থানীয় গণমাধ্যমে রূপান্তরিত হয়েছে। যার পেছনে রয়েছে পাঠকমহলের বড় এক অবদান।

শুভেচ্ছা বার্তায় তিনি পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে আওয়ার নিউজ বিডি’র সকল পাঠক-পাঠিকা, বিজ্ঞাপন দাতা ও সকল কর্মকর্তা কর্মচারীকে পবিত্র ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।

আওয়ার নিউজ বিডি’র পথচলার সঙ্গী হওয়ায় সবাইকে ধন্যবাদ জানিয়েছেন তিনি। এবং আগমী দিনগুলোতে পাঠক-পাঠিকাসহ সবাই আওয়ার নিউজ বিডি’র সঙ্গে থাকবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন তিনি।



মন্তব্য চালু নেই