আগামি ৫ মে মুখোমুখি মিশা-সানি

সিনেমার চরিত্রে বহুবার একে অন্যের মুখোমুখি হয়েছেন ওমর সানি-মিশা সওদাগর। সংঘর্ষেও লিপ্ত হয়েছেন অসংখ্যবার। কিন্তু এবার পর্দার বাইরেও মুখোমুখি হতে যাচ্ছেন বাংলা চলচ্চিত্রের অন্যতম এই দুই অভিনেতা। বাংলাদেশ ‘চলচ্চিত্র শিল্পী সমিতি’র আসন্ন নির্বাচনে আসছে ৫ মে মুখোমুখি হতে যাচ্ছেন তারা।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির চলতি কমিটির মেয়াদ শেষ হয়েছে গত ৭ ফেব্রুয়ারি। নিয়ম অনুযায়ী নির্বাচিত কমিটির মেয়াদ শেষ হওয়ার নব্বই দিনের মধ্যে শিল্পী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা। আর সে অনুযায়িই আগামি নির্বাচনের ঘোষণা দিলেন সদ্য বিদায়ী সভাপতি ও সুপারস্টার অভিনেতা শাকিব খান।

চলচ্চিত্র শিল্পী সমিতির কার্যকরী কমিটির এক সভায় আসন্ন নির্বাচনের দিন চূড়ান্ত করেন শাকিব খান। নিয়ম মেনেই নির্বাচন হচ্ছে জানিয়ে, আগামি ৫ মে শিল্পী সমিতির পরবর্তী নির্বাচন অনুষ্ঠিত হবে বলে ঘোষণা করেন শাকিব। সভায় তিনি খুব শিগগির নির্বাচনি তফসিলও ঘোষণা করা হবে বলে জানান।

আসন্ন শিল্পী সমিতির নির্বাচনে দুটো প্যানেল চূড়ান্ত। মিশা-জায়েদ এবং সানি-কোবরার প্যানেলের মধ্যে হবে প্রতিযোগিতা। নির্বাচনকে সামনে রেখে এরইমধ্যে প্রচারণা আর নেতা সংগ্রহে নেমেছেন প্যানেলের নেতারা। নিজেদের ফেসভ্যালুকে কাজে লাগিয়ে দুটো প্যানেলের প্রার্থীরা ইতিমধ্যে দলে সিনিয়র-জুনিয়র অসংখ্য অভিনেতা-অভিনেত্রীদের সমর্থন জুটিয়েছেন। সময় বাড়ার সঙ্গে সঙ্গে নিশ্চয় প্রবল উত্তেজনাও দেখা যাবে এই নির্বাচনকে ঘিরে!



মন্তব্য চালু নেই