আবারও অশ্লীল পোজ দিয়ে বিতর্কিত সানি লিওন! (ভিডিও)

পর্ণ স্টার হবার সুবাদে হোক আর যে কারণেই হোক না কেন, বিতর্ক যেন পিছু ছাড়ে না সানি লিওনের। কিছু না কিছু নিয়ে সর্বদাই সংবাদ শিরোনামে আছেন তিনি। যদিও বলিউড জুড়ে এখন তাঁরই জয়জয়কার, ক্যারিয়ার আছে একদম তুঙ্গে।

চলতি নতুন বছরে আরও একাধিক চমক নিয়ে দর্শকদের সামনে হাজির হচ্ছেন সানি। শুধু তাই নয়, এ বছর বলিউডের মধ্যে সর্বাধিক ছবির নায়িকাও তিনি। বছরের বিভিন্ন সময় পাঁচ পাঁচটি ছবি মুক্তি পেতে যাচ্ছে তার আর এই সবক’টি ছবির প্রধান চরিত্রই হলেন সানি। অভিনীত এ পাঁচটি ছবি হলো- ‘কুচ কুচ লোচা হে’, ‘মাস্তিজাদে’, ‘লীলা’, ‘টিনা এন্ড লোলো’ এবং ‘বেইমান লাভ’। তবে সম্প্রতি মাস্তিজাদে নিয়ে আবারও সমালোচনায় পড়লেন তিনি।

কিছুদিন আগেই এই সিনেমার “লায়লা লেলে” শিরোনামের ছোট্ট একটা প্রমো নিয়ে মহা ভেজালে পড়েছিলেন। সেখানে তাঁকে দেখা যায় বিকিনি পরে দুটো কলা হাতে অশ্লীল পোজ দিতে। আর এবার সমালোচিত হলেন এই সিনেমারই পোস্টার নিয়ে! দুটি পোস্টারের একটিতে পুরোপুরি নগ্ন হয়ে পোজ দিয়েছেন তিনি। শুধু হাত দিয়ে নিজের গোপন অঙ্গ ঢেকে রেখেছেন। অবশ্য তীব্র সমালোচনার মুখে সেই পোস্টারটি বাতিল করা হয়েছে। তবে নতুন যে পোস্টার তৈরি হয়েছে, সেটাও হচ্ছে তীব্রভাবে সমালোচিত।

এ পোস্টারে ব্যাপক খোলামেলা হয়ে দুই হাতে দুটি কলা নিয়ে চোখ মেরে অশ্লীল পোজ দিয়েছেন তিনি। বিষয়টি নিয়ে ব্যাপক আলোচনা-সমালোচনা-বিতর্ক হচ্ছে বলিউডপাড়া থেকে শুরু করে বিশ্ব মিডিয়ায়। তবে এ পোস্টারটি পরিবর্তন হবে না বলে জানিয়েছেন পরিচালক মিলাপ জাভেরি।

এ ছবির চলতি পোস্টার বিতর্ক নিয়ে সানি লিওন বলেন, আমার মনে হয় ছবির নাম, গল্পের সঙ্গে পোস্টারটি পুরোপুরি যায়। সুতরাং এ নিয়ে বিতর্কের কিছু নেই। আর হলেও সেটা নিয়ে ভাবতে চাই না। এ ছবিটি নিয়ে আমি অনেক আশাবাদী। আশা করছি ‘মাস্তিজাদে’সহ আমার অভিনীত চলতি বছরের পাঁচটি ছবি দর্শকদের আনন্দ দেবে।

চলুন, দেখা নেয়া যাক যে বিতর্কিত পোজ দিয়ে তৈরি হইয়েছে এই পোস্টার!



মন্তব্য চালু নেই