আমিও একজন পতিতা: জয়া আহসান

কোলকাতায় জয়ার অভিনীত প্রথম ছবিটি ছিল ‘রাজকাহিনী’। ছবিটি পরিচালনা করেছেন অরিন্দম শীল। টালিউড পাড়া এখন সব আলোচনা রাজকাহিনীকে ঘিরে। ১৯৪৭ সালের দেশভাগকে কেন্দ্র করে রাজকাহিনী ছবিটি নির্মিত। গত ১৬ অক্টোবর রাজকাহিনী ছবিটি মুক্তি পেয়েছে কলকাতার প্রেক্ষাগৃহে।

ছবিটিতে অভিনয় করেছেন জনপ্রিয় বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। চলচ্চিত্রটিতে রুবিনা নামে একটি চরিত্রে অভিনয় করেন জয়া।

দেশে ফিরে জয়া ‘রাজকাহিনী’ নিয়ে বলেন, ছবিটি প্রচুর জনপ্রিয়তা পেয়েছে। আমার খুব ভাল লেগেছে। দুর্গাপূজার সময় ছবিটি মুক্তি পাওয়ায় দর্শকদের আনন্দ বাড়তি মাত্রা যোগ হয়েছিল।চলচ্চিত্রটির প্রচারকার্যে অংশ নেওয়াও চুক্তির একটা অংশ।

আমাদের অনেক টেলিভিশন ও পত্রিকায় সাক্ষাৎকার দিতে হয়েছে। ছবিটির প্রথম প্রিমিয়ার হয় কলকাতা আইম্যাক্স সিটিতে। আমি সেখানেই প্রথম ছবিটি দেখি।

চরিত্রটি সম্পর্কে তিনি বলেন, ছবিটির মূল কাহিনী এগারো জন পতিতাকে ঘিরে। তার মধ্যে আমি একজন। আমি সর্বোচ্চ চেষ্টা করেছি রুবিনা চরিত্রটি ফুটিয়ে তুলতে।

নতুন কাজ সম্পর্কে জয়া বলেন, হাতে দুটি কাজ আছে। পরিচালক সাইফুল ইসলাম মাননুরের ‘পুত্র’ ছবির কাজটি খুব শীঘ্রই শুরু হচ্ছে। আর হাসান আজিজুল হকের গল্প ‘খাঁচা’ নিয়ে আকরাম খান একটি ছবি তৈরি করবেন। সেই ছবিতেও কাজ করার ব্যাপারে আলোচনা হয়েছে।



মন্তব্য চালু নেই