আ.লীগ নেতাকে না পেয়ে ঘরে ঢুকে মাকে গুলি

রাজধানীর শান্তিনগরের চামেলীবাগে বাসায় ঢুকে ৬৫ বছর বয়সী নারী শারমীন সুলতানাকে গুলি করেছে দুর্বৃত্ত। তিনি ঢাকা মহানগর আওয়ামী লীগের ১৩ নম্বর ওয়ার্ডের সাবেক সাংগঠনিক সম্পাদক আলী রেজা রানার মা।

সন্ধ্যা ছয়টার দিকে ৩১ চামেলীবাগের বাড়িতে এই ঘটনা ঘটে। স্বজনরা জানায়, আওয়ামী লীগ নেতা রেজা রানাকে খুঁজতে এসে তাকে না পেয়ে তার মাকে গুলে করে অস্ত্রধারীরা। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে। তার অবস্থা আশঙ্কামুক্ত বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক।

আওয়ামী লীগ নেতা আলী রেজা রানার চাচাতো ভাই নেওয়াজ বলেন, সন্ধ্যা ছয়টার দিকে ৩১ নম্বর চামেলীবাগে সাত তলা ভবনের ছয় তলার বাসায় তিনজন যুবক এসে রানাকে খুঁজেন। তাকে না পেয়ে তার মা শারমীন সুলতানার উরুতে তিনটি গুলি করে ঘটনাস্থল ত্যাগ করে দুর্বৃত্তরা।

জনাব নেওয়াজ জানান, যারা বাসায় এসেছিল তাদের কাউকে চিনতে পারেননি তারা। এর আগে কখনও তাদেরকে দেখেননি তারা।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপপরিদর্শক বাচ্চু মিয়া জানান, হাসপাতালে আনার পর শারমীনকে পর্যবেক্ষণ করে চিকিৎসক জনিয়েছেন তিনি শঙ্কামুক্ত।

এই ঘটনায় পল্টন মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোর্শেদ আলমের বক্তব্য পাওয়া যায়নি। তাকে একাধিকবার ফোন করলেও তিনি তা ধরেননি। পরে থানার টিএন্ডটি নম্বরে ফোন করা হলে ডিউটি অফিসার উপপরিদর্শক জাহাঙ্গীর হোসেন বলেন, ‘আমাদের স্যাররা ঘটনাস্থলে গিয়েছেন। তারা না আসা পর্যন্ত বিস্তারিত বলতে পারবো না।’



মন্তব্য চালু নেই