‘ইউনিয়ন পরিষদ নির্বাচন আপনাদের শেষ সুযোগ’

ইউনিয়ন পরিষদ নির্বাচন আপনাদের শেষ সুযোগ। আপনাদের যথেষ্ট সাংবিধানিক ক্ষমতা রয়েছে, দয়া করে তা প্রয়োগ করুন। আর তা করতে না পারলে বাংলার জনগণ আপনাদের ক্ষমা করবে না।

শনিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে অল কমিউনিটি ফোরাম আয়োজিত ‘ইউপি নির্বাচনে সরকারের নিরপেক্ষতা ও ইসির সক্ষমতা’ শীর্ষক আলোচনা সভায় নির্বাচন কমিশনের উদ্দেশে এসব কথা বলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন।

মাহবুব বলেন, বর্তমান সরকার উন্নয়ন প্রকল্পের নামে বাণিজ্য করে দলের কিছু লোকের ভাগ্য উন্নয়ন করছে। তিনি বলেন, ফখরুদ্দীন-মঈনউদ্দীনের করুণায় ক্ষমতায় আসা বর্তমান এই অবৈধ সরকার দুর্নীতি আর লুটপাট করে সারা দেশের মানুষকে আজ আতঙ্কিত করে ফেলেছে। রিজার্ভ ব্যাংকের টাকা উধাও হয়ে গেল পৃথিবীর কোথাও যা হয়নি।

২০২৪ সালের নির্বাচনেও আওয়ামী লীগ ক্ষমতায় আসবে স্বাস্থ্য মন্ত্রীর এমন বক্তব্যের প্রতিক্রিয়ায় খন্দকার মাহবুব বলেন, ২০২৪ সাল নয় চিরদিন থাকুন তাতে আমাদের কোনো আপত্তি নেই, কিন্তু আমাদের ও দেশের জনগণকে একটু শান্তিতে থাকতে দিন।

আয়োজক সংগঠনের সভাপতি ইঞ্জিনিয়ার আশরাফ উদ্দীনের সভাপতিত্বে আলোচনা সভায় বিএনপির অর্থ বিষয়ক সম্পাদক আব্দুস সালাম, সাবেক সাংসদ সৈয়দা আসিফা আশরাফী পাপিয়াসহ আরো অনেকে বক্তব্য দেন।



মন্তব্য চালু নেই