ইসলামের নামে বিশৃঙ্খলা সৃষ্টি করলে রক্ষা নেই

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ইসলামের নামে যারা মানুষ হত্যা করে দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায়, তাদের কোনো ক্ষমা নেই। ইসলাম ধর্ম জঙ্গিবাদ, বিশৃঙ্খলা ও হত্যা সমর্থন করে না। সরকারও তাই ইসলামের নামে মানুষ হত্যা ও বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণে বদ্ধপরিকর।

শুক্রবার ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে আশেকানে মাইজভান্ডারী এসোসিয়েশন অয়োজিত মহাসম্মেলনে তিনি এসব কথা বলেন।

রাজধানীর শাহজাহানপুরস্থ রেলওয়ে মাঠে আয়োজিত এ অনুষ্ঠানে আরও বক্তব্য দেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী মোস্তাফিজুর রহমান এমপি, বিএনপি নেতা ও সাবেক মন্ত্রী ড. আব্দুল মঈন খান প্রমুখ।

স্বরাষ্ট্র মন্ত্রী বলেন, ইসলামকে কালিমা লেপন করতেই মসজিদে সেজদারত অবস্থায় মুসল্লিকে গুলি করে হত্যা এবং শিয়া-সুন্নির বিবাদ সৃষ্টির লক্ষ্যে একটি গোষ্ঠী অপচেষ্টা চালিয়ে যাচ্ছে।

তিনি বলেন, সরকার দেশের আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে এবং অপচেষ্টাকারীদের রুখতে বদ্ধপরিকর। এতে কাউকে ছাড় দেয়া হবে না।

আলেমা-ওলেমাদের উদ্দেশে আসাদুজ্জামান খান বলেন, ওয়াজ মাহফিল ও সভা-সমাবেশে আপনারা ইসলামের শান্তির বাণী ও হজরত মোহাম্মদ (সা.) এর আদর্শিত পথের কথা প্রচার করুন। ইসলামের নামে যারা মানুষ হত্যা ও বিশৃঙ্খলা সৃষ্টি করছে, তাদের শান্তির ধর্ম ইসলামের পথে ফিরিয়ে আনুন।



মন্তব্য চালু নেই