একই রশিতে প্রেমিক যুগলের আত্মহত্যা

নওগাঁর মান্দায় একই রশিতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে প্রেমিক ও প্রেমিকা। তারা হলেন- উপজেলার প্রসাদপুর ইউনিয়নের চকরাজাপুর গ্রামের ওয়াজেদ আলীর ছেলে গোলাম রাব্বানী (২২) ও মৃত মকবুল সরদারের মেয়ে তসলিমা আক্তার (১৮)।

বুধবার সকাল সাড়ে ৮টায় উপজেলার চকরাজাপুর গ্রামের গোদাবিলা নামক বিলের মাঝখানে একটি আম গাছ থেকে তাদের মরদেহ উদ্ধার করে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রেমিক গোলাম রাব্বানী উপজেলার সাতবাড়িয়া টেকনিকেল বিএম কলেজ থেকে চলতি এইচএসসি পরীক্ষায় অংশ নিয়েছে। আর প্রেমিকা তসলিমা আক্তার এনায়েতপুর আইডিয়াল উচ্চ বিদ্যালয় থেকে অংশ নিয়ে এসএসসি পরীক্ষার ফল প্রার্থী।

দীর্ঘদিন থেকে তাদের দু’জনের মধ্যে প্রেমের সম্পর্ক। পরে তারা বিয়ে করতে সম্মত হয়। বিষয়টি ছেলের পরিবারকে জানানো হয়। কিন্তু মেয়ের আর্থিক অবস্থা তেমন ভাল না হওয়ায় প্রেমিক গোলাম রাব্বানীর পরিবার বিয়েতে অসম্মত হয়। এ নিয়ে দু’জনের মধ্যে ক্ষোভ দেখা দেয়।

তাসলিমার মা জানান, তার সঙ্গে রাতের খাবার খেয়ে মেয়ে ঘুমিয়ে পড়েন। এরপর কোনো এসময় বাড়ি থেকে বেরিয়ে এসে বাড়ির পাশে গোদাবিলা নামক বিলের মাঝখানে একটি আম গাছের ডালে রশির দু’মাথায় গোলাম রাব্বানী ও তসলিমা আক্তার গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

বুধবার ভোর রাতে তাসলিমার মা খোদেজা বেগম মেয়েকে খোঁজাখুজি করেন। বাড়ির বাইরে এসে দেখেন বিলের মাঝে আম গাছে দু’জনে ঝুঁলে আছে।

মান্দা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিছুর রহমান বলেন, দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। মেয়ের পরিবার থেকে মেয়েকে অনত্র বিয়ে দেয়ার কথা হচ্ছিল। ক্ষোভের বসে তারা আত্মহত্যা করেছেন।

সকালের স্থানীয়দের মাধ্যমে সংবাদ পেয়ে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।



মন্তব্য চালু নেই