এবার ক্যাটরিনার গোপন যেসব কথা ফাঁস করলেন সালমান!

বলিউডে এখন সব থেকে আলোচিত বিষয় ক্যাটরিনা-রণবীর কাপুরের বিচ্ছেদ। ঘুরে ফিরে এক আলোচনা সকলের মুখে মুখে। তবে সেই সাথে ক্যাটরিনার সাবেক প্রেমিক সালমান খানের কথাটাই এখন ক্যাটের সঙ্গে যুক্ত হচ্ছে।

কেউ বলছেন ক্যাট-রণবীরের ব্রেকআপের কারণ সালমান খানই। আবার কেউ বলছেন সালমান খানের কাছেই ফিরে আসছেন ক্যাটরিনা। হয় তো ক্যাটরিনা তার নামের সাথে খান যুক্ত করার জন্যই রণবীরের সঙ্গে সম্পর্কের ইতি টেনেছেন।

না, ক্যাট-রণবীরের সম্পর্ক সালমানের জন্য ভাঙে নি। তবে শোনা গেছে, রণবীরের সঙ্গে সম্পর্ক থেকে বেরিয়ে আসার আগে নাকি ক্যাটরিনা সালমানের পরামর্শ নিয়েছিলেন। তারা নাকি পাক্কা দু’ ঘণ্টা ফোনে কথাও বলেছিলেন।

এদিকে বিগ বস সিজন নাইনের শেষ পর্বে হাজির হয়েছিলেন ক্যাট। তাও আবার পাঁচ বছর পর একসঙ্গে হলেন তারা। আর ক্যাটকে স্বাগতও জানিয়েছেন খোদ সালমান খান নিজেই। মঞ্চে ক্যাটরিনাকে বিদায় দেয়ার আগে সেলফি স্টিক হাতে ক্যাটরিনাকে জড়িয়ে ধরে ছবিও তুলেছেন সালমান খান। বলিউডপাড়ায় এখনও পর্যন্ত সেরা মুহূর্তের তালিকায় নিঃসন্দেহে এটি প্রথমের দিকেই থাকবে।

এদিকে বিগ বসে ক্হাজির হয়ে ক্যাটরিনা বলেছিলেন, বিগ বসের প্রতিযোগীদের জায়গায় যদি তিনি থাকতেন, তবে তিনি ভীষণ নার্ভাস হয়ে পড়তেন। ক্যাটরে এমন কথার পরই সালমান বলেন, তার দেখা নির্ভীক মহিলাদের মধ্যে অন্যতম ক্যাট। মাত্র ১৬ বছর বয়স থেকে যেভাবে পরিশ্রম করে ক্যাট আজকে বলিউডে শীর্ষ স্থানে পৌঁছেছেন, তা সত্যি প্রশংসনীয়।

এদিকে ক্যাট সম্পর্কে সালমানের মুখে এমন প্রশংসা শুনে উপস্থিত সকলেই একটু অবাকই হয়েছেন। তবে এমন প্রশংসার পর থেকেই বলিউডজুড়ে সালমান ও ক্যাটকে নিয়ে গুঞ্জনের ডালিটা বেশ ছড়িয়ে পড়ছে। তবে শেষতক কি হয়? এখন এটাই দেখার বিষয়।



মন্তব্য চালু নেই