এবার মুস্তাফিজে মুগ্ধ হয়ে যা বললেন হ্যাপি!

ভারতের বিপক্ষে নিজের প্রথম ম্যাচেই মুস্তাফিজুর রহমান চিনিয়েছেন নিজের জাত, তার উপর ভর করেই শক্তিশালী ভারতের বিপক্ষে জয় ছিনিয়ে আনলো বাংলাদেশ ক্রিকেট দল। আর এ ম্যাচেই চমক দেখিয়ে রীতিমত নায়ক বনে গেছেন ১৯ বছর বয়সী এই তরুণ ক্রিকেটার। তার প্রশংসায় পঞ্চমুখ বাংলাদেশের সাধারণ মানুষ থেকে একবারে সেলিব্রেটিরাও। যথারীতি মুস্তাফিজে মুগ্ধ হলেন বিনোদন ও বাংলাদেশ ক্রিকেটের আলোচিত নাজনীন আক্তার হ্যাপীও।

ভারত বধ দেখতে ১৮ জুন মিরপুর স্টেডিয়ামেও হাজির ছিলেন হ্যাপী, প্রথম ম্যাচেই মুস্তাফিজের চোখ ধাঁধানো পারফর্মে মুগ্ধ হয়েছেন তিনি। তাই অভিনন্দন জানাতেও ভুল করেননি। হ্যাপী তার ফেসবুক ওয়ালে লিখেন,

অভিনন্দন! মুস্তাফিজুর রহমান। ওয়ানডে অভিষেকেই চোখ ধাধানো পারফর্মের জন্য অনেক ধন্যবাদ।মুস্তাফিজুর রহমানের চমৎকার খেলা দেখে মুগ্ধ তাই একটু দেরি করে হলেও ধন্যবাদ জানাতে ভুলিনি।

উল্লেখ্য, গত বছরের ১৩ ডিসেম্বর জাতীয় দলের পেসার রুবেল হোসেনের বিরুদ্ধে মিরপুর মডেল থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করে বিনোদন ও ক্রিকেটাঙ্গনে ব্যাপক আলোচনার তৈরি করেন হ্যাপী। এমনকি তার অভিযোগের পর বিশ্বকাপের আগে কিছুদিন জেরও খাটতে হয়েছিলো রুবেলকে।

Untitled_5



মন্তব্য চালু নেই