ঐশ্বরিয়ার খোলামেলা অভিনয়, মুখ খুললেন অভিষেক

করন জোহরের ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে রণবীর কাপুরের সঙ্গে বেশকিছু ঘনিষ্ঠ দৃশ্য ছিল ঐশ্বরিয়া রাই বচ্চনের। কিছু দৃশ্য সেন্সরবোর্ড কেটে ফেললেও কিছু রেখে দেওয়া হয়েছে। শুরু থেকেই এ নিয়ে তর্কবিতর্ক কম হয়নি। পর্দায় ঐশ্বরিয়ার খোলামেলা অভিনয় নিয়ে নিজেদের অস্বস্তি প্রকাশ করেছেন ঐশ্বরিয়ার শ্বশুড়-শাশুড়ি অমিতাভ ও জয়া বচ্চন।

তবে এতদিন এসব নিয়ে কোনো কথাই বলেননি ঐশ্বরিয়ার স্বামী অভিনেতা অভিষেক বচ্চন। অভিষেকের নীরবতা নিয়ে গুঞ্জন তো কিছুটা ছিলই। শেষমেশ নীরবতা ভাঙলেন অভিষেক। মুম্বাই মিররের সঙ্গে গত শুক্রবার কথা বলেন তিনি। ইন্ডিয়ান সুপার লিগ ফুটবলের একটি দলের মালিক অভিষেক। এখন লিগের খেলা চলছে, তাই দল নিয়েই ব্যস্ত আছেন এই অভিনেতা।

‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ এবং ঐশ্বরিয়ার খোলামেলা অভিনয় প্রসঙ্গে অভিষেক বচ্চন বলেন, ‘দুর্ভাগ্যবশত এখনো ছবিটি আমার দেখা হয়নি। আমি ফুটবল টিমের সঙ্গে বিভিন্ন জায়গায় যাচ্ছি এখন। সামনের সপ্তাহে ছবিটি দেখার ইচ্ছে রয়েছে। তবে শুটিংয়ের সময়কার কিছু ফুটেজ দেখেছিলাম, পোস্ট প্রোডাকশনের সময়ও দেখেছি। আমার মনে হয় ঐশ্বরিয়াকে দুর্দান্ত লেগেছে ছবিটিতে এবং করন জোহরও তাঁর পুরো ইউনিটের জন্য আমি খুব খুশি। ওদের সবার প্রতি আমার শুভকামনা রইল।’

গত ২৮ অক্টোবর মুক্তি পায় করন জোহর পরিচালিত তারকাবহুল ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিটি। ছবিটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন রণবীর কাপুর, ঐশ্বরিয়া রাই বচ্চন, আনুশকা শর্মা ও ফাওয়াদ খান। ৭২ কোটি রুপি বাজেটে নির্মিত ছবিটি এখন পর্যন্ত ভারত ও ভারতের বাইরে থেকে আয় করেছে ১৭২ কোটি রুপিরও বেশি।



মন্তব্য চালু নেই