কলারোয়ায় ‘আমার সংবাদ’ পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালন

কামরুল হাসান, ভ্রাম্যমান প্রতিনিধি, কলারোয়া: সাতক্ষীরার কলারোয়ায় র‌্যালি ও আলোচনা সভার মধ্য দিয়ে ‘আমার সংবাদ’ পত্রিকার ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। পত্রিকার জন্মদিন উপলক্ষে শুক্রবার সকাল ১০টায় কলারোয়া রিপোর্টার্স ক্লাবে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন কলারোয়া রিপোটার্স ক্লাবের সভাপতি আজাদুর রহমান খান চৌধুরী পলাশ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ আবু সালেহ মোহাম্মদ মাসুদ করিম।

প্রধান অতিথি তার বক্তৃতায় বলেন, অতি অল্প সময়ের মধ্যে আমার সংবাদ পত্রিকাটি পাঠক হৃদয় জয় করে এগিয়ে যাচ্ছে। বস্তুনিষ্ঠ সাংবাদ পরিবেশনের মধ্যদিয়ে পত্রিকাটি দেশ ও মানুষের কল্যানে জোরালো ভূমিকা রাখবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করে সাংবাদিকদের আরো দায়িত্বশীলতার পরিচয় দেয়ার আহবান জানান।

অনুষ্ঠানে পত্রিকাটির ৪র্থ জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে বিশেষ অতিথি’র বক্তব্য দেন কলারোয়া রিপোটার্স ক্লাবের সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন।

আমার সংবাদ পত্রিকার কলারোয়া প্রতিনিধি আরিফুল হক চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাংবাদিক জাকির হোসেন, মোস্তাক আহম্মেদ, জুলফিকার আলী, মোস্তফা হোসেন বাবলু, জিয়াউর রহমান, আসাদুজ্জামান, গোলাম রহমান, পত্রিকার এজেন্ট রেজাউল ইসলাম বাবু ও শাহীন কবির সুমন, আমার সংবাদ’র পাঠক ইসলামুল হক রানা, সাইফুল ইসলাম, আবু সাঈদ, আজমল হোসেন প্রমুখ।



মন্তব্য চালু নেই