কলারোয়ায় বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির বর্ধিত সভায় এমপি এড.মুস্তফা লুৎফুল্লাহ

জুলফিকার আলী, কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধিঃ বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির কলারোয়া উপজেলা শাখার এক বর্ধিত সভা মঙ্গলবার বিকেলে স্থানীয় এমআর ফাউন্ডেশনে অনুষ্ঠিত হয়। কৃষক, ক্ষেতমজুর, শ্রমিক, যুব, ছাত্র ও নারী সংগঠনের নেতা-কর্মীরা এ সভায় উপস্থিত ছিলেন।

সভায় প্রধান অতিথির বক্তব্য দেন সাতক্ষীরা জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি কমরেড মুস্তফা লুৎফুল্লাহ, এমপি। সভায় প্রধান অতিথি সাংগঠনিক বিষয় ও রাজনৈতিক প্রেক্ষাপটের ওপর আলোচনা করেন। সভায় আগামি ২৮ মার্চ পাটকেলঘাটার কুমিরায় অনুষ্ঠেয় ওয়ার্কার্স পার্টির জনসভা সফল করতে আলোচনা ও সিদ্ধান্ত গৃহীত হয়।

ওই জনসভায় প্রধান অতিথি থাকছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় সভাপতি ও বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী কমরেড রাশেদ খান মেনন। বর্ধিত এ সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন জাতীয় কৃষক সমিতির জেলা শাখার সাধারণ সম্পাদক কমরেড ময়নুল হাসান ও নারী মুক্তি সংসদের জেলা সভাপতি কমরেড নাছরিন খান লিপি।

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির উপজেলা শাখার সম্পাদক মুক্তিযোদ্ধা আব্দুর রউফের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় আলোচনা করেন ও উপস্থিত ছিলেন অধ্যাপক শেখ জাভিদ হাসান, সন্তোষ কুমার পাল, মাস্টার প্রদীপ কুমার পাল, উৎপল কুমার সাহা, অধ্যাপক জহুরুল ইসলাম শাহিন, শেখ জুলফিকারুজ্জামান জিল্লু, তৌহিদুর রহমান সাগর, আবু হায়াত বাবু, আব্দুল কাদের, শরিফুল ইসলাম প্রমুখ।



মন্তব্য চালু নেই