কেমন আছেন বিপিএল মাঠের সেই সুন্দরী আমব্রিন?

২০০৭ লাক্সতারকা আমব্রিন। তবে বিজ্ঞাপনে মডেলের পাশাপাশি উপস্থাপিকা হিসেবেই তার উপস্থিতি সবচেয়ে বেশি। সুপারস্টার প্রতিযোগিতায় সেরা দশে থেকে উঠে এলেও দেশের দর্শকদের কাছে তার পরিচিতি বিপিএল দিয়েই।

উপস্থাপনার বাইরে অভিনয়েও নিয়মিত এ তারকা। সম্প্রতি সিজেএফবি পারফর্ম অ্যাওয়ার্ড-২০১৫ শীর্ষ উপস্থাপকের পুরস্কার পেলেন তিনি। পুরস্কার পরবর্তী অনুভূতি ও কাজের বিভিন্ন দিক নিয়ে আজকের ‘হ্যালো…’বিভাগে কথা বলেছেন তিনি

*সাংবাদিকের বৃহৎ সংগঠন সিজেএফবি’র সেরা উপস্থাপিকার অ্যাওয়ার্ড পেলেন…

**এ অ্যাওয়ার্ডের জন্য যখন নমিনেশন পাওয়ার কথা শুনেছি তখন থেকে ভালোলাগা কাজ করছিল। এতবড় একটা সংগঠনের নমিনেশন পর্বে আমাকে রাখা হয়েছে এটাই আমার জন্য প্রাপ্তির। গতকাল সেরা উপস্থাপকের অ্যাওয়ার্ডটা যখন আমিই পেলাম তখনকার কথা তো প্রকাশ করতে পারব না। কাজের স্বীকৃতি সবার জন্যই আনন্দের। এ পুরস্কার আমার কাজের দায়িত্ব আরও বাড়িয়ে দিল।

*এবারের বিপিএল আসর উপস্থাপনার অভিজ্ঞতা কেমন?

**দেশের এমন বড় একটা আয়োজনের উপস্থাপকের দায়িত্বে আমি ছিলাম এটা ভাবতেই দারুণ লাগে। ব্যক্তিগতভাবে আমি নিজেও ক্রিকেট খেলা খুব পছন্দ করি। তাই ক্রিকেটবিষয়ক অনুষ্ঠান সঞ্চালনা করতে অন্যরকম ভালোলাগা কাজ করে। এবারের বিপিএলে মাঠে খেলোয়াড় ও দর্শক সবার সঙ্গে স্বতঃস্ফূর্তভাবে মিশেছি। তাদের অনেক বিষয়েই গল্পগুজব করেছি। বিপিএল অভিজ্ঞতা বলতে গেলে অনেক বড় লেখা হয়ে যাবে। সব মিলিয়ে সময়টা দারুণ কেটেছে।

*বিপিএল পরবর্তী ব্যস্ততা কী নিয়ে?

**বিপিএল শেষ হতে না হতেই বাবাকে হারালাম। বাবা চলে যাওয়ার সময়টা একেবারে ঘোরের মধ্যেই কেটে গেছে। আমার বাবার জন্য সবাার কাছে দোয়া চাই। পরিস্থিতি কিছুটা সামলে সম্প্রতি কাজে ফিরেছি। বিজয় দিবসের দিনে সংসদ ভবন চত্বরে অনুষ্ঠানের উপস্থাপনা করলাম। এ ছাড়াও বেশ কয়েকটি ইভেন্টের উপস্থাপনা নিয়ে ব্যস্ত রয়েছি। পাশাপাশি কয়েকটি চ্যানেলের সঙ্গেও চমৎকার কিছু কাজ নিয়ে কথা হচ্ছে। শিগগিরই এগুলো জানতে পারবেন সবাই।

*উপস্থাপনার পাশাপাশি নাটকেও অভিনয় করছেন। সিনেমার নায়িকা পরিচয়ে কবে আসছেন?

**এ বিষয়ে কোনো পরিকল্পনা আপাতত মাথায় নেই। ভালো গল্পের সিনেমার প্রস্তাব এলে দর্শকদের সামনে চিত্রনায়িকা পরিচয়ে হাজির হতে কোনো আপত্তি নেই। এক্ষেত্রে প্রস্তাব পেলে শাকিব খানের ছবিতেও অভিনয় করব। কিংবা চঞ্চলের বিপরীতেও। মোট কথা গল্প ভালো হতে হবে। যে চরিত্র আমার সঙ্গে মানায়।



মন্তব্য চালু নেই