কোকোর জানাজায় যাবে আ’লীগ : মায়া

এতকিছুর পরও খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর লাশ বাংলাদেশে এলে আওয়ামী লীগের সবাই তার জানাজায় অংশগ্রহণ করবে বলে জানিয়েছেন ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া।

রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে রবিবার দুপুরে সম্মিলিত আওয়ামী সমর্থক জোট আয়োজিত বিএনপি নেতৃত্বাধীন ২০ দলের ডাকা হরতালের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, ‘বিএনপি এমন একটি দল তারা সম্মান নিতেও জানে না, দিতেও জানে না। একজন মা হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আরেকজন মাকে সমবেদনা জানাতে গিয়েছিলেন। কিন্ত দরজা বন্ধ করে খালেদা জিয়া শুয়েছিলেন, যা খুবই দুঃখজনক এবং শিষ্টাচারবহির্ভূত। তবে আমরা জানাজায় যাব।’

খালেদা জিয়ার উদ্দেশে মায়া বলেন, ‘আপনার জীবদ্দশায় আর কোনো দিন আন্দোলন সংগ্রাম হবে না। কারণ এই শোকের দিনেও হরতাল ডাকেন। সাধারণ মানুষকে কষ্ট দেন। পেট্রোলবোমা মেরে মানুষকে হত্যা করেন। এটা বিএনপির বেয়াদবী। এটা বড় দুঃখজনক।’

সম্মিলিত আওয়ামী সমথর্ক জোটের সভাপতি আব্দুল হক সবুজের সভাপতিত্বে সমাবেশে উপস্থিত ছিলেন- ঢাকা মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এম এ আজিজ, সহ-সভাপতি ফয়েজ উদ্দিন মিয়া, যুগ্ম-সাধারণ সম্পাদক হাজী মো. সেলিম, সাংঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ প্রমুখ।



মন্তব্য চালু নেই