ক্যাম্পাসের ভিতরেই সহপাঠীকে ধর্ষণ করলো ছাত্রনেতা!

ক্যাম্পাসের ভিতরেই এক হোস্টেলে নিয়ে গিয়ে সহপাঠীকে ধর্ষণের অভিযোগ উঠল জেএনইউ-র এক ছাত্রনেতার বিরুদ্ধে। অভিযুক্ত ওই ছাত্রের নাম আনমোল রতন। পিএইচডি-র প্রথম আনমোল অল ইন্ডিয়া স্টুডেন্টস অ্যাসোসিয়েশন (এআইএসএ)-র সদস্য এবং সংগঠনের প্রাক্তন রাজ্য সভাপতিও বটে।

পুলিশ জানিয়েছে, ‘সইরত’ সিনেমাটি কারও কাছে আছে কিনা জিজ্ঞাসা করে গত শনিবার ফেসবুকে একটি পোস্ট করেন পিএইচডির প্রথম বর্ষের ওই ছাত্রী। ওই পোস্ট দেখেই আনমোল তাঁকে জানান, সিনেমাটির একটি সিডি তাঁর কাছে রয়েছে। রাজি থাকলে ওই সিডিটি তিনি দেখার জন্য দিতে পারেন। প্রস্তাবে রাজিও হয়ে যান ওই ছাত্রী। এর পর সিডি দেওয়ার জন্য তাঁকে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসেরই একটি হস্টেলে নিয়ে যান আনমোল। অভিযোগ, হস্টেলের ঘরে ওই ছাত্রীকে ঠান্ডা পানীয় খেতে দেন তিনি। পানীয় খাওয়ার কিছু ক্ষণের মধ্যেই আচ্ছন্ন হয়ে পড়েন ওই ছাত্রী। তার পরই তাঁকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। বিষয়টি কাউকে জানালে প্রাণে মেরে দেওয়ারও হুমকি দেওয়া হয় বলে পুলিশকে জানান ওই ছাত্রী।

এআইএসএ-র প্রাক্তন রাজ্য সভাপতি আনমোলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ ওঠার পরেই তাঁকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়। সংগঠনের এক জন সদস্যের বিরুদ্ধে এমন একটি গুরুতর অভিযোগ ওঠায় বিষয়টি গুরুত্বের সঙ্গে খতিয়ে দেখা হচ্ছে বলে জানানো হয়েছে। পাশাপাশি, অভিযোগকারিণী ওই ছাত্রী যাতে সুবিচার পায় সে দিকেও নজর রাখবেন বলে জানিয়েছেন সংগঠনের নেতা আশুতোষ কুমার। সুত্র-কলকাতা



মন্তব্য চালু নেই