গাইবান্ধায় সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ৫

গাইবান্ধার গোবিন্দগঞ্জে ঢাকা-রংপুর মহাসড়কে সড়ক দুর্ঘটনায় ৫ জন নিহত হয়েছে।এদের মধ্যে চার শিশু রয়েছে। শনিবার দিবাগত রাত সাড়ে ৩টায় উপজেলার বালুয়াহাট সংলগ্ন জুমার ঘর এলাকায় এ ঘটনা ঘটে।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুজিবুর রহমান জানান, ঢাকা থেকে নীলফামারীগামী একটি নৈশকোচের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের মুখোমুখী সংঘর্ষ হয়।এতে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে গেলে পাঁচজনের মৃত্যু হয়।হতাহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে জানান তিনি।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবুল বাশার জানান, ঢাকা থেকে ছেড়ে আসা শাকিল পরিবহনের নৈশকোচ সৈয়দপুর যাচ্ছিল। কোচটি গোবিন্দগঞ্জ উপজেলার (জুম্মারঘর) নামক এলাকায় পৌঁছলে একটি ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে। এ সময় চালক নিয়ন্ত্রণ হারালে কোচটি উল্টে মহাসড়কের পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে এক শিশু ৪ জন নিহত হন। এছাড়া হাসপাতালে নেয়ার পর আরও একজনের মৃত্যু হয়। আহত হন ১০ জন নারী-পুরুষ।

তিনি আরও জানান, হাইওয়ে টহল পুলিশ ও ফায়ার সার্ভিস আহতদের গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করেছে। তবে তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম পরিচয় জানাতে পারেননি তিনি।



মন্তব্য চালু নেই