গুরুতর অপরাধের অভিযোগ যে বলিউড তারকাদের বিরুদ্ধে

বলিউড তারকারা যেমন জনপ্রিয়, তেমনি ব্যক্তিগত জীবনে গুরুতর অপরাধ করে অনেকেই বিতর্কিত হয়েছেন। জেনে নিন গুরুতর অপরাধে জড়িয়েছেন যেসব বলিউড তারকা।

শাইনি আহুজা : বাড়ির পরিচারিকাকে ধর্ষণের অভিযোগে ২০০৯ সালে মামলা দায়ের হয় শাইনি আহুজার বিরুদ্ধে।

শক্তি কাপুর : ২০০৫ সালে একটি স্টিং অপারেশনে ধরা পড়ে যে, এক সাংবাদিককে যৌন সম্পর্কের জন্য উৎসাহিত করছিলেন শক্তি কাপুর।

ইন্দর কুমার : ২৩ বছর বয়সি এক উঠতি মডেলকে শারীরিকভাবে হেনস্তার অভিযোগ ওঠে ইন্দর কুমারের বিরুদ্ধে। ফলে জেলও খাটতে হয় তাকে।

আদিত্য পাঞ্চালি : অভিনেত্রী পূজা বেদির সঙ্গে যখন আদিত্য পাঞ্চালির সম্পর্ক ছিল তখন তিনি ১৫ বছরের এক কিশোরী পরিচারিকাকে ধর্ষণ করেন বলে অভিযোগ ওঠে। পাঞ্চালির বিরুদ্ধে ফৌজদারি মামলা রয়েছে।

মনিকা বেদি : ২০০৫ সালে মনিকা বেদি ও তার প্রেমিক তথা ডন আবু সালেম পর্তুগালে পালাতে গিয়ে ধরা পড়েন। পাসপোর্ট জালিয়াতি মামলায় তার পাঁচ বছরের জেল হয়।

সালমান খান : সালমান খানের বিরুদ্ধে ‘হিট অ্যান্ড রান’ মামলা ছাড়াও ‘কৃষ্ণসার হরিণ’ হত্যার মামলা রয়েছে।

সুরজ পাঞ্চালি : জিয়া খান হত্যা মামলায় জড়িয়ে পড়ে জেল খেটেছেন সুরজ।

জন আব্রাহাম : ২০০৬ সালে অনিয়ন্ত্রিতভাবে গাড়ি চালিয়ে মামলার মুখে পড়েন জন আব্রাহাম।

সাইফ আলী খান : ‘কৃষ্ণসার হরিণ’ হত্যা মামলায় জড়িয়ে পড়া ছাড়াও এক এনআরআই ব্যবসায়ীকে মারধরের জন্যও মামলা হয় সাইফের নামে।

ফারদিন খান : কোকেন পাচারের অভিযোগে ২০০১ সালে মামলা দায়ের হয় ফারদিন খানের বিরুদ্ধে। এরপর ২০১০ সালে ফের একবার কোকেনসহ ধরা পড়েন ফারদিন খান।

অঙ্কিত তিওয়ারি : বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস করেও বিয়ে না করায় অঙ্কিতের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনেন তার প্রাক্তন প্রেমিকা।

রাজকুমার সন্তোষি : চায়না গেট সিনেমার সেটে পরিচালক রাজকুমার সন্তোষি যৌন নিগ্রহ করেন বলে অভিযোগ করেন অভিনেত্রী মমতা কুলকার্নি।

গোবিন্দ : ২০০৮ সালে একটি সিনেমার শুটিংয়ের সময় এক দর্শককে চড় মারার অভিযোগ ওঠে গোবিন্দর বিরুদ্ধে। মামলাটি এখনো চলমান।

সঞ্জয় দত্ত : ১৯৯৩ সালের মুম্বাই বিস্ফোরণ মামলায় জড়িয়ে পড়ে অস্ত্র আইনে সাজাপ্রাপ্ত হয়ে পাঁচ বছরের সাজা খাটছেন সঞ্জয় দত্ত।



মন্তব্য চালু নেই