ঘাটাইলে জাতীয় দুরপাল্লা সাঁতার প্রতিযোগিতা শুরু

বাংলাদেশ সুইমিং ফেডারেশন এর আয়োজনে বৃহস্পতিবার সকালে টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার বংশাই নদীতে অনন্ত গ্রুপ লিঃ ১৪ তম জাতীয় দুরপাল্লা সাঁতার প্রতিযোগিতার উদ্বোধন করা হয়েছে।
ঘাটাইল উপজেলার রামপুর হাজীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে সাঁতার প্রতিযোগিতার উদ্বোধন করেন টাঙ্গাইলের জেলা প্রশাসক মো.মাহবুব হোসেন।

প্রতিযোগিতায় বাংলাদেশ সুইমিং ফেডারেশন কতৃক বাছাইকৃত ৬ জন পুরুষ ও ৬ জন মহিলা সাতারু অংশগ্রহন করছে। এ ছাড়া স্বাগতিক জেলা হিসাবে টাঙ্গাইল জেলা ক্রীড়া সংস্থা কতৃক নির্বাচিত এক জন পুরুষ ও এক জন মহিলা সাতারু অংশগ্রহন করার সুযোগ পেয়েছে।

পুরুষ বিভাগে ১২ কিঃমিঃ এবং মহিলা বিভাগে ৮ কিঃমিঃ সাতার অনুষ্ঠিত হচ্ছে। পুরুষ বিভাগের সাতার রামপুর হাজীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে এবং মহিলা বিভাগের সাতার পেচারআটা বাজার ঘাট থেকে শুরু হয়। উভয় বিভাগের সাঁতার প্রতিযোগিতা শেষ হবে ধলাপাড়া চৌধুরী বাড়ী ব্রিজে গিয়ে। বিকেলে সেখানে পুরস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।
বাংলাদেশ সুইমিং ফেডারেশনের সভাপতি ও নৌবাহিনী প্রধান ভাইস এডমিরাল এম ফরিদ হাবিব এনবিপি, এনডিসি, পিএসসি প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অথিতি হিসেবে উপস্থিত থাকবেন। এতে বিশেষ অতিথি থাকবেন আলহ্বাজ মো.ছানোয়ার হোসেন এমপি,বায়লাদেশ নৌবাহিনী পরিবার কল্যাণ সংঘের প্রেসিডেন্ট বেগম হাফিজা হাবিব,অনন্ত গ্রুপ লিঃ এর পরিচলাককমডোর (অবঃ)এম শাহাবুদ্দিন।



মন্তব্য চালু নেই