চট্টগ্রামের ব্যবসায়ীদের জন্য সভার আয়োজন করল বিক্রয় ডট কম

বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস বিক্রয় ডট কম সম্প্রতি চট্টগ্রামের ব্যবসায়ীদের জন্য একটি সভার আয়োজন করে। সভাটি অতি সম্প্রতি চট্টগ্রামের ওয়েল পার্ক রেসিডেন্সে অনুষ্ঠিত হয়।
উক্ত সভায়, ১৮০ জনের অধিক ব্যবসায়ী তাদের গাড়ি, মোটরবাইক, প্রোপার্টি, ইলেক্ট্রনিক্স ইত্যাদি পণ্য বিক্রয় ডট কম-এর মাধ্যমে বিক্রি করে কিভাবে আরও বেশি আয় করা যায় এবং কিভাবে বিক্রয় ডট কম এর মাধ্যমে তাদের প্রতিষ্ঠানের খালি পদগুলোর জন্য দক্ষ কর্মী খুঁজে পেতে পারেন সে ব্যাপারে আলোকপাত করা হয়।
বিক্রয় ডট কম -এর চট্টগ্রাম অঞ্চলের সহকারী ব্যবস্থাপক মাশফিক মিলাদ এবং বিক্রয় ডট কম-এর উচ্চপদস্থ কর্মকর্তাগণ সভায় উপস্থিত ছিলেন।

বিক্রয় ডট কম সম্পর্কে:
বিক্রয় ডট কম হলো এমন একটি ওয়েবসাইট যেখানে প্রায় সবকিছুই বেচাকেনা করতে পারেন। বিক্রয় ডট কম স্থানীয়ভাবে কেনাবেচা সহজ করে। বিক্রয় ডট কম এ যেকোনো বিজ্ঞাপন প্রকাশ করা যায় সম্পূর্ণ বিনামূল্যে, এবং এতে আপনার ২ মিনিট থেকে কম সময় লাগবে। আপনি বিনামূল্যে অ্যাকাউন্ট সাইন আপ করতে পারেন এবং সবসময়ই সহজে বিজ্ঞাপন পোস্ট করতে পারেন সমগ্র বাংলাদেশে। পুরানো জিনিসপত্রের এক বিশাল সংগ্রহ রয়েছে বিক্রয় ডট কম -এ, যা আপনার কাঙ্খিত পণ্যটি খুঁজে পাওয়া সহজ করে দেয়। তাই, আপনি যদি গাড়ি, মোবাইল ফোন, বাসা, কম্পিউটার বা পোষা প্রাণী খুঁজে থাকেন, তবে বিক্রয়ডটকম-এ আপনি সর্বোত্তম ডিল করতে পারবেন। এখানে আপনি ৫০টিরও অধিক শ্রেণীতে পণ্য বেচাকেনা করতে পারবেন। বিক্রয় ডট কম এ প্রকাশিত সকল বিজ্ঞাপন যত্নসহকারে রিভিউ করা হয়।

বিস্তারিত জানতে-
আমির হামজা
অ্যাকাউন্ট ম্যানেজার, কনসিটো পিআর
ফোনঃ ০১৬৭২৯৭০২৩৭
ইমেইলঃ [email protected]

পার্থ সরকার
হেড অফ মিডিয়া রিলেশনস, কনসিটো পিআর
ফোনঃ০১৬১২২২৬২০২,
ইমেইলঃ [email protected]

প্রেসবিজ্ঞপ্তি



মন্তব্য চালু নেই