চুল ভ্রু কেটে শিশু নির্যাতন, আটক ৩

জয়পুরহাট জেলার আক্কেলপুরে হোটেলে কাজ করতে রাজি না হওয়ায় এক শিশুর ভ্রু ও মাথার চুল কেটে বিকৃত করে দেয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনার সঙ্গে জড়িত হোটেল মালিক, কর্মচারী ও সেলুন মালিককে আটক করেছে পুলিশ।

শনিবার সন্ধ্যায় পৌর সদরের কলেজ মসজিদ সংলগ্ন মেগা হোটেল অ্যান্ড রেস্টুরেন্টে সাহাদ (১০) নামে এক শিশুর সাথে ঘটনাটি ঘটে। সাহাদ আলী আক্কেলপুর তুলসীগঙ্গা নদীর শহর রক্ষা বাঁধের ওপরের সাখিদার পাড়া মহল্লার সহর আলীর ছেলে।

পুলিশ ও সাহাদের পারিবারিক সূত্রে জানা গেছে, সাহাদ আগে মেগা হোটেল অ্যান্ড রেস্টুুরেন্টে কাজ করতো। তবে সম্প্রতি সে কাজ ছেড়ে দেয়। শনিবার বিকালে সে হোটেলে পুনরায় সাহাদকে কাজ করতে বলায় সে রাজি হয়নি। এ কারণে সাহাদকে কৌশলে হোটেলের ভেতরে ডেকে নিয়ে আটক করে রাখে ওই হোটেল কর্মচারী রুবেল। পরে সাহাদকে ওই হোটেলের পাশে সুমনের সেলুনে নিয়ে গিয়ে জোর করে তার দু’চোখের ভ্রু ও মাথার চুল বিকৃত করে কেটে দেয়।

ওই অবস্থায় সাহাদ বাসায় গিয়ে বিষয়টি জানালে অভিভাবক ও আত্মীয় স্বজনরা সন্ধ্যার দিকে ওই হোটেলের সামনে গিয়ে জোর করে সাহাদের দু’চোখের ভ্রু ও মাথার চুল কেটে দেয়ার তীব্র প্রতিবাদ জানাতে থাকে। এরই এক পর্যায়ে রাত সাড়ে ৮টার দিকে ঘটনাটি থানা পুলিশকে জানালে তাৎক্ষণিক পুলিশ গিয়ে ওই হোটেলের মালিক আব্দুল মতিন, কর্মচারী রুবেল ও সেলুন মালিক সুমনকে আটক করে।

আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আশরাফুল ইসলাম জানান, অভিভাবকের অভিযোগ অনুযায়ী হোটেল মালিকসহ তিনজনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



মন্তব্য চালু নেই