‘জীবনের চাইতে হিন্দি সিরিয়াল কিরনমালা বড়?’

এবার পাখি বা কিরনমালা জামা নয়, সরাসরি কিরনমালা সিরিয়াল নাটক দেখতে না পারায় আত্মহত্যার পথ বেছে নিয়েছে এক শিশু। নাটকটি টিভিতে প্রচার হওয়ার সময় রাগে, ক্ষোভে, অভিমানে সে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করে।

ঘটনাটি মানিকগঞ্জের সিংগাইর উপজেলার দড়ি রাজনগর গ্রামের। মঙ্গলবার রাতে ভারতীয় টিভি চ্যানেল স্টার জলসায় কিরণমালা প্রচারকালে ঘটনাটি ঘটে। এ নিয়ে এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। সবার একই প্রশ্ন, ‘জীবনের চাইতে হিন্দি সিরিয়াল কিরণমালা বড়?’
নিহত শিশুর নাম ইমন আলী (৭)। সে দড়ি রাজনগর গ্রামের বাউলশিল্পী শের আলীর ছেলে।

ইমনের বাবা শের আলী জানান, তিন ভাই ও এক বোনের মধ্যে ইমন মেজো। রাত সাড়ে ৮টার দিকে তিনি পাশের বাড়ির টিভিতে কিরণমালা নাটক দেখতে যান। এরপর ইমন ও ছোট ছেলে সুমনকে (৪) ঘরে রেখে বাইরে থেকে দরজা বন্ধ করে তাদের মা বেবী আক্তারও সিরিয়াল নাটকটি দেখতে আসে।

শের আলী বলেন, ইমন কিরণমালা দেখতে ব্যর্থ হওয়ায় অভিমান করে। এরপর ঘরের ভেতর গলায় রশি পেঁচিয়ে ফাঁস নেয়। তার ফাঁস নেয়া দেখে দরজার নিচের ফাঁক দিয়ে সুমন বাইরে বের হয়ে এসে আমাদের জানায়।

ঘটনার সময় তারা ইমনকে ঝুলন্ত অবস্থা থেকে নামিয়ে হাসপাতালে নেয়ার চেষ্টা করেন। ততক্ষণে মৃত্যু নিশ্চিত হওয়ায় তাকে আর হাসপাতালে নেয়া হয়নি।

এ ব্যাপারে সিংগাইরের শান্তিনগর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আওলাদ হোসেন জানান, পুলিশ শিশুটির লাশ উদ্ধার করে মানিকগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় অপমৃত্যু মামলার করা হচ্ছে।



মন্তব্য চালু নেই