ঝিনাইদহে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

এসএম হাবিব, কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি : ঝিনাইদহের কালীগঞ্জে কথিত ‘বন্দুকযুদ্ধে’ অজ্ঞাত এক ডাকাত নিহত হয়েছেন। এসময় পুলিশের দুই কনস্টেবল রতন ও আল-আমিন আহত হয়েছেন।

ঘটনাস্থল থেকে ১টি শাটার গান, ৫টি তাজা বোমা, গাছ কাটার করাত, ৪টি রামদা ও রশি উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার দিবাগত রাত তিনটার দিকে কালীগঞ্জ উপজেলার পিরোজপুর কড়াইতলা নামক স্থানে এ ঘটনা ঘটে। কালীগঞ্জ থানার সেকেন্ড অফিসার এসআই ইমরান আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এস আই ইমরান জানান, পুলিশের একটি টহল দল বৃহস্পতিবার দিবাগত রাত ৩টার সময় উপজেলার পিরোজপুর কড়াইতলা নামক স্থানে পৌঁছালে রাস্তার ওপর গাছ পড়ে থাকতে দেখে পুলিশ সেখানে দাঁড়ালে ১০-১২ জনের ডাকাতদল তাদের গাড়ি লক্ষ্য করে ২টি বোমা বিস্ফোরণ ঘটায়। পুলিশ আত্মরক্ষার্থে গুলি চালায়।

এ সময় উভয়পক্ষের মধ্যে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। পরে ঘটনাস্থলে একজনের লাশ পড়ে থাকতে দেখা যায়। বাকি ডাকাতরা পালিয়ে যেতে সক্ষম হয়। পুলিশ অজ্ঞাত ওই ডাকাতের লাশ উদ্ধার করে কালীগঞ্জ উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মাহফুজুল আলম সোহাগ তাকে মৃত ঘোষণা করেন।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিনুল ইসলাম জানান, উভপক্ষের বন্দুকযুদ্ধে অজ্ঞাত এক ডাকাত নিহত হয়েছে। এসময় ঘটনাস্থল থেকে অস্ত্র, গুলি বোমা ও রামদা উদ্ধার করা হয়েছে।



মন্তব্য চালু নেই