তাসকিন-সানির বোলিং অ্যাকশনের ফল নিয়ে অস্বস্তিতে বিসিবি

টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাই পর্বে ডাচদের বিপক্ষে ম্যাচ শেষে বাংলাদেশ দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজনের কাছে আরাফাত সানি এবং তাসকিন আহমেদের বোলিং অ্যাকশন নিয়ে সন্দেহের কথা জানায় আইসিসি। এরপর গত ১২ মার্চ বোলিং অ্যাকশনের পরীক্ষা দেন আরাফাত সানি আর ১৫ মার্চ চেন্নাইয়ে পরীক্ষা দেন তাসকিন।

১৬ মার্চ আরাফাত সানির বোলিং অ্যাকশন পরীক্ষার ফল প্রকাশের গুঞ্জণ ছিল । কিন্তু দুই দিন পার হয়ে গেলেও এখন পর্যন্ত কোনও ফল পাওয়া যায়নি। আর তাসকিনের ফল ঠিক কবে প্রকাশ হবে তাও নিশ্চিত করে জানায়নি আইসিসি। এমনকি এ বিষয়ে কিছুই জানে না খোদ বিসিবি।

আইসিসির নিয়ম অনুযায়ী, কোনো বোলারের বোলিং অ্যাকশন পরীক্ষার ফল ১৪ দিনের মধ্যে প্রকাশের নিয়ম। কিন্তু কোনো টুর্নামেন্ট চলাকালীন সময়ে দ্রুততম সময়ের মধ্যে এই রিপোর্ট দেয়ার নিয়ম রয়েছে। এদিকে, শনিবার এ দুই বোলারের রিপোর্ট প্রকাশ হতে পারে বলে একটি সূত্র জানিয়েছে। কিন্তু বিষয়টি নিশ্চিত নয় বিসিবি।

তবে বোলিং অ্যাকশন পরীক্ষার ফল নিয়ে বেশ অস্বস্তিতে রয়েছে বিসিবি কর্মকর্তারা। কারণ ২১ মার্চ ব্যাঙ্গালুরুতে নিজেদের দ্বিতীয় ম্যাচে অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে বাংলাদেশ। ফলে আজ (শনিবার) অথবা কাল (রোববার) যদি রিপোর্ট প্রকাশিত হয়, তাহলে তার নেতিবাচক প্রভাব পড়তে পারে দলের মধ্যে। আর এ ক্ষেত্রে দল সাজানো নিয়ে বেশ বিপাকে পড়বে টিম ম্যানেজমেন্ট।



মন্তব্য চালু নেই