তাসকিন-সানি বোলিং অ্যাকশন: পরীক্ষা ১৪ মার্চ

দুর্দান্ত ফর্মে থাকা বাংলাদেশের ফাস্ট বোলার তাসকিন আহমেদের বোলিং অ্যাকশন নিয়ে সন্দেহ প্রকাশ করেছে আইসিসি। একই সঙ্গে স্পিনার আরাফাত সানিরও বোলিং অ্যাকশন নিয়েও সন্দেহ প্রকাশ করা হয়। ফলে আগামী ১৪ই মার্চ বোলিং অ্যাকশনের পরীক্ষা দিতে চেন্নাই যেতে হবে তাদের। তবে পরীক্ষার ফলাফল ঘোষণার আগ পর্যন্ত খেলা চালিয়ে যেতে পারবেন তারা।

নেদারল্যান্ডসের বিপক্ষে ম্যাচে বাংলাদেশের পেসার তাসকিন আহমেদ এবং স্পিনার আরাফাত সানির বোলিং অ্যাকশন নিয়ে সন্দেহ প্রকাশ করেছেন দুই অনফিল্ড আম্পায়ার এস রবি এবং রড টাকার। প্রাথমিকভাবে অভিযোগটা জানিয়েছিলেন বাংলাদেশ দলের টিম ম্যানেজার খালেদ মাহমুদ সুজনকে। বৃহস্পতিবার সন্ধ্যায় সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে আনুষ্ঠানিকভাবে জানায় আইসিসি।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয় ৭ দিনের মধ্যে চেন্নাইয়ে এ দুই বোলারকে পরীক্ষা দিতে হবে। এবং ফল প্রকাশের আগ পর্যন্ত তারা বোলিং করে যেতে পারবেন।

তবে সানি-তাসকিনদের নিয়ে টাইগার এই কোচ বলেন, ‘গত কয়েক বছর ধরেই তো তাসকিন এবং সানি এই অ্যাকশনেই বল করে আসছে। আশা করি এটা বড় কোনো সমস্যা হবে না। আপাতত পরের ম্যাচগুলো খেলতে দুই জনেরই কোনো বাঁধা নেই। আর তাই এসব নিয়ে আমরা খুব একটা দুশ্চিন্তা করছি না।’



মন্তব্য চালু নেই