‘দেহব্যবসা চালাচ্ছেন বিজেপির নারী বিধায়ক’ মন্তব্যে গ্রেফতার ডিএসপি

খোদ জনতা ভবনে দেহব্যবসা চালাচ্ছেন ক্ষমতাসীন বিজেপি দলের মহিলা বিধায়ক। আর এমনই বিতর্কিত একটি পোস্ট নিজের ফেসবুক পেজে করেছিলেন ভারতের অাসাম পুলিশের রিজার্ভ ব্যাটেলিয়নের ডিএসপি অঞ্জন বরা। সিআইডি শনিবার তাকে গ্রেফতার করে।

গত ২৫ এপ্রিলের ঘটনা। অঞ্জন বরা ফেসবুকে লেখেন, “অসম সচিবালয় জনতা ভবনে নিজের কক্ষে নির্লজ্জ দেহব্যবসা চালাচ্ছেন বিজেপির এক বিধায়িকা। প্রতি তিনঘণ্টার জন্য নিচ্ছেন এক লক্ষ টাকা। রমরমিয়ে চলছে ওই ব্যবসা। ওই বিধায়িকার পদবী কিন্তু চক্রবর্তী নয়। ”

বিজেপির দুই নারী বিধায়কের একজন সাংসদ বিজয়া চক্রবর্তীর মেয়ে সুমন হরিপ্রিয়া, অন্যজন অভিনেত্রী আঙুরলতা। যেহেতু ফেসবুকে উল্লেখ করা হয়েছে চক্রবর্তী নয়, তাই ধারণা করা হচ্ছে আঙুরলতাকে উদ্দেশ্যে করে তিনি একথা বলেছেন।

এমন পোস্টের পরে রাজ্য জুড়ে নিন্দা শুরু হয়। ফের বরা ফেসবুকে লেখেন, তিনি সঠিক জেনেই সব বলেছেন। ডিজিপি মুকেশ সহায় সিআইডিকে বরার বিরুদ্ধে মামলা দায়ের করার নির্দেশ দেন। এদিন বরাকে গ্রেফতার করা হয়। তাঁকে সাসপেন্ডও করা হয়েছে।

এর আগেও ইসলাম ধর্মাবলম্বীদের নিয়ে বিতর্কিত মন্তব্য করে সাসপেন্ড হয়েছিলেন ওই ডিএসপি। দেহব্যবসার মন্তব্যের আগের দিনেও বরা লিখেছিলেন, সংবিধান সংশোধন করে ভারতকে হিন্দু রাষ্ট্র ঘোষণা করা দরকার। তাঁর সব মন্তব্যের শেষেই হিন্দুত্বের স্লোগান থাকে। সূত্র: আনন্দবাজার পত্রিকা



মন্তব্য চালু নেই