ধর্মশালায় ওমান-নেদারল্যান্ডস ম্যাচ বৃষ্টিতে পরিত্যক্ত

ধর্মশালা থেকে কোনো সুখবর এলো না। বরং বাংলাদেশ ও আয়ারল্যান্ড ম্যাচটা হবে কি না তাই নিয়ে শঙ্কায় পড়তে হলো। কারণ, বৃষ্টির কারণে পরিত্যক্ত ঘোষণা করা হয়েছে টি-টোয়েন্টি বিশ্বকাপে গ্রুপ ‘এ’তে শুক্রবারের প্রথম ম্যাচ। ওমান ও নেদারল্যান্ডসকে পয়েন্ট করতে হয়েছে ভাগাভাগি। কারণ রিজার্ভ ডে নেই। রাত আটটায় একই মাঠে বাংলাদেশ-আয়ারল্যান্ড ম্যাচ। কিন্তু বৃষ্টি থামার নাম নিচ্ছে না।

সকাল থেকেই বৃষ্টি ধর্মশালায়। দুপুরের দিকে সেই বৃষ্টি থেমেছিল। মাঠ ঢাকা ছিল কাভারে। কাভার সরানো হয়েছিল। দুই অধিনায়ক টসও করলেন। ওমান টস জিতে নেদারল্যান্ডসকে ব্যাটিংয়ে পাঠিয়েছিল। নির্ধারিত সময় দুপুর সাড়ে তিনটায় খেলা শুরু হওয়ার সম্ভাবনা দেখা যাচ্ছিল। কিন্তু আবার নামে বৃষ্টি। কাভারে ঢাকা পড়ে মাঠ। বৃষ্টি আর থামেনি। মাঝে একটু কমেছিল। আম্পায়াররা মাঠ পর্যবেক্ষেণ এসেছিলেন ছাতা মাথায়। কিন্তু কোনো আশা দেখেননি তারা।

বাংলাদেশ প্রথম ম্যাচে নেদারল্যান্ডসকে হারায়। এখন আয়ারল্যান্ডের সাথে বাংলাদেশের ম্যাচটাও বৃষ্টির জন্য পরিত্যক্ত হলে ওমানের বিশ্বকাপের মূল পর্বে খেলার আশা বেড়ে যাবে। যদিও তা করতে হলে ১৩ তারিখের ম্যাচে বাংলাদেশকে হারাতে হবে তাদের।



মন্তব্য চালু নেই