নতুন বাড়ি বানাচ্ছেন মাশরাফি, নাম ‘মুর্তজা কটেজ’

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে এবং টি-টোয়েন্টি অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা নতুন বাড়ি বানাচ্ছেন। জন্মস্থান নড়াইলের নিজেদের পুরানো বাড়িটা ভেঙে ফেলে সেখানেই নতুন বাড়ি তুলবে। এই বাড়িটির নাম ‘মুর্তজা কটেজ’।

মুল ভবনের পরিমান ১২৫০ স্কয়ারফিট (প্রতি তলা), সম্পুর্ন জমির পরিমান ৩ কাঠা বা ৫ শতাংশ। বর্ণা ইঞ্জিনিয়ারিং নামে এক প্রতিষ্ঠান কে দেওয়া হয়েছে এই বাড়ি তৈরির দায়িত্ব দিয়েছেন নড়াইল এক্সপ্রেস।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তারাই এই বাড়ির আদ্যোপান্ত জানিয়েছে বাড়িটা হবে ডুপ্লেক্স। বাড়ির নিচতলায় থাকবে ড্রইং রুম, ডাইনিং রুম, বড় একটা রান্নাঘর, একটি গেস্ট বেড রুম, একটি কমন বাথরুম, একটা সার্ভেন্ট বেডরুম আর তার সাথে লাগোয়া একটা বাথরুম।

দ্বিতিয় তলায় থাকবে একটা মাস্টার বেডরুম, সাথেই বাথরুম।তিনটি বেডরুম এবং প্রতিটির সাথে অ্যাটাচ বাথরুম, প্রতিটি শোবার ঘরের সাথেই থাকবে বারান্দা। থাকবে একটা ফ্যামিলি লিভিং রুম আর একটা ড্রাই কিচেন।

এছাড়াও সামনে বাচ্চাদের খেলার জন্য বিশাল একটি পোর্চ রয়েছে যার নিচে কমপক্ষে দুইটি বড় আকারের জিপ গাড়ি রাখার সুব্যাবস্থা আছে। বাড়ির সামনে থাকবে বড় একটা উঠান, যেটা চাইলে লন হিসেবে ব্যবহার করা যাবে।



মন্তব্য চালু নেই