নাসিক নির্বাচন : সেনাবাহিনী মোতায়েনে আপত্তি নেই আইভীর

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, গতবার সুষ্ঠু নির্বাচনের স্বার্থে সেনা মোতায়েন দাবি করেছিলাম। এবারো সুষ্ঠু নির্বাচনের স্বার্থে কমিশনার শুধু সেনাবাহিনী কেন, যেকোনো সংস্থাকে তলব করতে পারেন। সুষ্ঠু নির্বাচনের ক্ষেত্রে আমার কোনো আপত্তি নেই।

তিনি বলেন, নির্বাচনী মাঠে এখন পর্যন্ত এমন কিছুই হয়নি যে সেনা মোতায়েন করতে হবে। নির্বাচন কমিশনার যে সিদ্ধান্ত নেবেন তা মেনে নেবো।

মঙ্গলবার বিকেলে নারায়ণগঞ্জ শহরের শহীদনগর ডিয়ারা এলাকায় নারীদের সঙ্গে উঠোন বৈঠক শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

আইভী বলেন, নারায়ণগঞ্জ আওয়ামী লীগের মধ্যে কোনো ধরনের বিরোধ নেই। সবাই ঐক্যবদ্ধ। আওয়ামী লীগের নেতাকর্মীরা নৌকার পক্ষে কাজ করবেন এবং নৌকাকে বিজয়ী করে ঘরে ফিরে যাবেন বলেও বিশ্বাস করেন তিনি।

এলাকাবাসীর উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা ভয় পাবেন না, আপনারা কাজ করে যান, সমস্যা হলে আমাকে জানাবেন। কোনো রকম ভয় নেই। কেউ কিছু বললে আমাকে অবগত করবেন। জনগণের পাশে অতীতে ছিলাম এবং সব সময় থাকবো।

আইভী আরো বলেন, অনেক বড় বড় সমস্যা সমাধান করে উন্নয়ন করেছি। আপনাদের এই সমস্যা তো অনেক ছোট সমস্যা। এলাকার এতোগুলো ড্রেন, রাস্তা, বিশুদ্ধ পানির ব্যবস্থা করে দিয়েছি। বাকি কাজগুলোও আগামীতে করে দেবো। এখানে যে রাস্তার কাজ বাকি আছে সেগুলো দুইবার টেন্ডার দিয়েও কাজ করতে পারিনি আপনাদের এলাকার জমি সংক্রান্ত সমস্যার জন্য। তবে আগামীতে এসব সমস্যা সমাধান করবো।

এদিকে ডা. সেলিনা হায়াৎ আইভী এলাকায় প্রবেশ করার পর স্থানীয় পুরুষদের পাশাপাশি নারীরাও ফুলের পাপড়ি ছিটিয়ে তাকে বরণ করে নেন। এছাড়াও আইভীকে ভোট চাইতে না করেন। তারা বলেন, ‘ভোট চাইবো আমরা, আপনি না। আমরা আপনার নির্বাচনে কাজ করবো।’



মন্তব্য চালু নেই