নায়লা নাঈমের আঙ্গুর ফল টক!

বাংলাদেশের মডেলিং জগতে বর্তমান সময়ের আলোচিত নাম নায়লা নাঈম। গত পাঁচ বছর ধরেই মডেলিংয়ের সঙ্গে যুক্ত রয়েছেন তিনি। ২০১৩ সালে গ্রামীণফোনের একটি বিজ্ঞাপনচিত্রে মডেল হয়ে আলোচনায় আসেন নায়লা। খোলামেলা কিছু স্থিরচিত্র প্রকাশের পর আলোচনার পাশাপাশি ভার্চুয়াল জগতে সমালোচিতও হয়েছেন বহুবার।

৪ নভেম্বর এ মডেল তার সামাজিক যোগাযোগেরমাধ্যম ফেসবুকে হলুদ সাংবাদিকতা নিয়ে একটি স্ট্যাটাস দেন। তিনি অভিযোগ করেন, ‘কুখ্যাত এবং অখ্যাত কিছু পত্রিকা এবং নিউজপোর্টালের সাংবাদিকরা তাকে নিয়ে মিথ্যে বানোয়াট মনগড়া সংবাদ প্রকাশের অভিযোগ আনেন। আওয়ার নিউজ বিডির পাঠকদের জন্য তাindexর এ স্ট্যাটাসটি হুবুহু তুলে ধরা হলো।

প্রায় সময়ই ফটোশুট করার জন্য বিভিন্ন পত্রিকা অফিস থেকে আমন্ত্রণ পেয়ে থাকি। যেহুতো, আমি ডেন্টিস্ট সুতরাং ডেন্টিস্ট্রি আমি পেশা হিসাবে ডেন্টিস্ট্রি আমার প্রাথমিক অগ্রাধিকার এবং এরপর মিডিয়ার অবস্থান। ডেন্টিস্ট্রিতে ব্যস্ততার কারনে সব ফটোশুটের আমন্ত্রণ রক্ষা করতে না পারার কারনে আমার বিরুimageদ্ধে বিভিন্ন নেতিবাচক রিপোর্ট প্রকাশ করা হচ্ছে।

সাম্প্রতিক সময়ে হলুদ সাংবাদিকতার জন্য কুখ্যাত এবং অখ্যাত কিছু পত্রিকায় এবং নিউজপোর্টালে আমাকে নিয়ে মনগড়া প্রতিবেদন প্রকাশ করছে, যা সম্পূর্ণ মিথ্যা, কাল্পনিক, হাস্যকর ও বাস্তবতা বিবর্জিত। এছাড়াও ফেসবুকে স্ট্যাটাস দিয়ে, সম্মানিত সাংবাদিক সমাজকে প্রতিনিধিত্ব করে না এবং হলুদ সাংবাদিকতার সাথে সম্পৃক্ত অখ্যাত একজন আমাকে নিয়ে হাস্যকর স্ট্যাটাস দিয়ে বিখ্যাত হবার চেষ্টা করছেন। যান্রিক এই নগরে বিনোদনের বড়ই অভাব। মাঝে মাঝে হাস্যকর এরুপ প্রতিবেদন ও স্ট্যাটাস দেখে একঘেয়ে এই জীবনে ভালোই লাগে, নতুন করে বেঁচে থাকার প্রেরণা পাই।



মন্তব্য চালু নেই