নায়িকা যখন গোফওয়ালা সিপাহী!

চলচ্চিত্র নির্মাতা জাবেদ-জাহিদ পরিচালিত ‘দুই রাজকন্যা’ ছবিতে চিত্রনায়িকা তানিন সুবাহ রাজকন্যা চরিত্রে অভিনয় করছেন। গল্পের প্রয়োজনে একই ছবিতে তাকে ছদ্মবেশি সিপাহী চরিত্রেও অভিনয় করতে দেখা যাবে।

সম্প্রতি গোফ পড়ে এমনই দৃশ্যের শুটিংয়ে অংশ নিলেন তানিন। এ বিষয়ে তিনি বলেন, ‘প্রথমবারের মত রাজকন্যার চরিত্রে অভিনয় করছি। দারুণ লাগছে চরিত্রটি। একই ছবিতে ছদ্মবেশে সাজ পাল্টে সিপাহী সেজে হাজির হয়েছি। এই পরিচয়ে আমাকে যুদ্ধ করতে দেখা যাবে।’

ছবিটিতে তানিনের বিপরীতে আছেন নবাগত নায়ক মনি রাজ। ছবিটিতে আরও অভিনয় করেছেন মুনমুন, সাদিয়া আরফিন, সাদেক বাচ্চু, রেবেকা, সুব্রত প্রমুখ। এছাড়া তানিন কাজ করছেন রাজা রানীর গল্প ছাড়াও আরো কয়েকটি ছবিতে।

এরমধ্যেই শেষ হয়েছে ছবিটির প্রথম লটের শুটিং। এখন দ্বিতীয় লটের শুটিং চলছে গাজীপুরের কাপাসিয়ায়।

প্রসঙ্গত, সম্প্রতি ‘কুইক ট্যালেন্ট ওয়ার্ক প্রথম জাতীয় সম্মেলন ২০১৬’ সম্মাননা পেয়েছেন তানিন সুবহা। চলচ্চিত্রের নবাগত নায়িকা হিসেবে তার হাতে সম্মাননা তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি সংসদ সদস্য কাজী রোজী।

প্রথমবারের মতো সম্মননা পেয়ে তানিন সুবহা বলেন, ‘স্কুল ও কলেজ জীবনে অনেক স্বীকৃতি আমি পেয়েছি। তবে অভিনয় জীবনে এটা আমার প্রথম পুরস্কার। এ জন্য আমি খুবই আনন্দিত। এই প্রাপ্তি আমার দায়িত্ব বাড়িয়ে দিল। সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেন আরো ভালো কাজ করতে পারি।’



মন্তব্য চালু নেই