নিজেকে নির্দোষ প্রমাণে এ কেমন বর্বরতার শিকার ৫ কিশোর

সেই রামও নেই, সেই রামায়ণও নেই। কিন্তু আমরা এখনও পড়ে আছি রামায়ণের যুগেই। তাই আজও নিজেকে নির্দোষ প্রমাণ করতে অগ্নিপরীক্ষা দিতে হয় এ দেশে! নিজেদের সত্যি প্রমাণ করতে ফুটন্ত তেলে হাত ডোবাতে বাধ্য হলো পাঁচ কিশোর। গুরুতর আহত অবস্থায় পাঁচজনই হাসপাতালে চিকিৎসাধীন। বর্বরোচিত এই ঘটনা ঘটেছে মধ্যপ্রদেশে রতলামে।

ফুটন্ত তেলে হাত ডুবিয়ে আহত পাঁচজনেরই বয়স আট থেকে ১৫র মধ্যে। রতলামের রায়োটি পুলিশ স্টেশনের অন্তর্গত নরসিংহপদা গ্রামে সোমবার বিকেলে এই ঘটনা ঘটেছে। এদের এক বন্ধুর বাবা ছগন এই ঘটনা ঘটায়। তার মোবাইল ফোন এদের মধ্যেই কেউ চুরি করেছে বলে সন্দেহ হয় ছগনের। প্রথমে রাজু নামে ১৩ বছরের একটি ছেলেকে বেধড়ক মারধর করে সে। তাতেও কিছু জানতে না পেরে রাজুর বাকি বন্ধুদেরও চেপে ধরে সে।

তারা সত্যি কথা বললে ফুটন্ত তেলে হাত ডোবালেও কিছু হবে না বলে ছেলেগুলিকে বোঝায় সে। তারপর তারা যে নির্দোষ তা প্রমাণ করতে জোর করে ছেলেগুলির হাত ফুটন্ত তেলে চুবিয়ে দেয় ছগন। রাজু বাদে আহত পাঁচ কিশোর হলো বাবলু (১৫), সোনু (৯), হেমরাজ (১৩) এবং সন্দীপ (৮)। গুরুতর আহত পাঁচজনের হাসপাতালে চিকিৎসা চলছে। পাশের গ্রামে গাঢাকা দিয়ে থাকা ছগনকে গ্রেপ্তার করেছে পুলিশ।



মন্তব্য চালু নেই