নিষিদ্ধ জগতের সেরা ১০ পর্ণ সুপারস্টার…

পর্ণমুভির দুনিয়ায় একবারও ঘুরে আসেননি এমন অ্যাডাল্ট খুঁজে পাওয়া মুশকিল। এমনকি কিছু কিছু পর্ণস্টারের আছে মিলিয়ন বিলিয়ন ভক্ত। কিন্তু, নিষিদ্ধ এ দুনিয়ার কতজঞ্জ সুপারস্টারের নাম আমরা জানি? দেয়া হলো নিষিদ্ধ দুনিয়ার টপ টেন পর্নস্টারের বর্ণনা—

01. মিয়া খলিফা
২০১৪ সালে পর্ণ জগতে আসা মিয়া খলিয়া ২০১৫ সালের ডিসেম্বরে বিশ্বের এক নম্বর পর্ণ তারকার স্থানটি দখল করে নেয়। ২২ বছর বয়সী মিয়া খালিফা পর্ণহাব সাইট এর সবচাইতে বেশী জনপ্রিয় পর্ণ তারকা। বর্তমানে সে ফ্লোরিডায় বসবাস করে।

02. লিসা আন
বিশ্বের সেরা যত পর্ণ তারকা তাদের মধ্যে দ্বিতীয় অবস্থানটি দখলে আছে লিসা আন এর। ১৯৯৪ তে লিসা আন জনপ্রিয় পর্ণ তারকা হিসেবে আত্মপ্রকাশ করে। ১৯৯৭ সালে এইডস ঝুকির কারণে পর্ণ ইন্ডাস্ট্রিতে কাজ বন্ধ করে দেয় লিসা আন। ১০ বছর পর ২০০৬ এ সে আবার ফিরে আসে এ জগতে। ২০১০ সালে আবারও সে সেক্স এওয়ার্ড এ ভূষিত হয়।

03. ম্যাদিসন আইভি
নাচে দক্ষতার মাধ্যমে পর্ণ জগতে পা রাখে ম্যাদিসন আইভি। নিল অঞ্জনা এই পর্ণ তারকা মুলত জার্মানি। পর্ণ জগতে তার পথ চলা শুরু হয় টেক্সাস থেকে।

04.আসা আকির
খুব অল্প বয়সে পর্ণ জগতে আসা আসা আকির এর নামের শেষ অংশটি মুলত ২০১১ সালে মুক্তি পাওয়া আকিরা সিনেমা থেকে নেয়া। এখন পর্যন্ত তালিকা ভুক্ত ১০০ জন পর্ণ তারকার মধ্যে আকিরার অবস্থান চার এ। এশিয়ার টপ ৫০ জন পর্ণ তারকার মধ্যে তার অবস্থান এখন পর্যন্ত ৬ এ। পর্ণ গ্রাফিতে অভিনয়ের জন্য আকিরা এ পর্যন্ত অনেক গুলো পুরস্কার পেয়েছেন।

05. কিম কারদাসিয়ান
কিম কারদাসিয়ান লস এঞ্জেলসের ৫তম পর্ণ তারকা। ২০০৩ সালে কিম তার বয়ফ্রেন্ড রে এর সাথে কারদাসিয়ান নামে একটি সেক্স টেপ তৈরি করে যা ২০০৭ সালে প্রকাশ হয়ে পরে। তার এ যাবত কালে মোট আয় ছয় মিলিয়ন ডলার।

06. ব্রান্ডী লাভ
আমেরিকান পর্ণ তারকা এবং ফটোগ্রাফিক মডেল। একই সাথে দুটি মাল্টিমিডিয়া কোম্পানির অংশিদার এবং চিফ ফিনাশিয়াল অফিসার। সে সুন্দরী সেক্সি অভিনেত্রী হিসেবে বেশী পরিচিত। ২০০৪ সালে “ব্রানঈলাভ.কম” নামে লাভ এর একটি ওয়েবসাইট প্রকাশ পায়। ২০০৮ এ , “গেটিং ওয়াইল্ড সেক্স ফ্রম কনজারভেটিভ ওম্যান” নামে একটি বই প্রকাশ করে ব্রান্ডি লাভ।

07. অগাস্ট আমস
অগাস্ট আমস ২০১৩ সালে পর্ণ জগতে পা রাখে। তার নিজস্ব স্টাইলের মাধ্যমে সে পর্ণ জগতে পা রাখে। অগাস্ট আমস প্রথম ‘সেলফিস’ নামক একটি বিদ্বেষ পূর্ণ সিনেমায় অভিনয় করে। সে এই বছর দুইটি এওয়ার্ড অর্জন করেছে।

08.সানি লিওন
ইন্দো-কানাডিয়ান পর্ণ তারকা সানি লিওন এর পুরো নাম কারেঞ্জিত কাওর ভোরা। ২০১০ সালে টপ পর্ণ স্টারের তালিকায় উঠে আসা সানি লিওন ছিল গুগলের সেরা তালিকায় যাকে নিয়ে সবচাইতে বেশী সার্চ হয়েছে গুগলে। জেনেসিস ম্যাগাজিনের ১০০ জন পর্ণ স্টারের তালিকায় সানি লিওন সেরা ১৩ নম্বরে জায়গা করে নিয়েছিল।

09. সাসা গ্রে
একই সাথে একজন সঙ্গীত শিল্পী, মডেল এবং জনপ্রিয় পর্ণ তারকা। ২০০৬ এর দিকে তাকে পর্ণ জগতে প্রথম দেখা যায়। লস এঞ্জেলসে যখন তিনি পর্ণ জগতে পা রাখেন তখন তার বয়স সবেমাত্র ১৮ বছর। ২০০৭ সালে “বেস্ট থ্রি ওয়ে সেক্স সিন” এর জন্য গ্রে কে পুরস্কৃত করা হয়।

10. আলেক্সিস টেক্সাস
আলেক্সিস টেক্সাস টপ ১২ জন পর্ণ তারকার মধ্যে অন্যতম। তিনি বিভিন্ন সময়ে তার পারফরমেন্সের জন্য পুরস্কৃত হন। সে মিঃ পেট নামক এর এক পর্ণ তারকার সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন।



মন্তব্য চালু নেই