নেতা নয়, অভিনেতা হয়েই বাঁচতে চান শাহরুখ

চাইলেই এখন ভারতীয় যে কোনো শক্তিশালী দলের পক্ষ হয়ে রাজনীতি করতে পারেন বলিউড বাদশা শাহরুখ খান! কিন্তু রাজনীতির প্রতি নেই বিন্দুমাত্র আগ্রহ। আর তাই সারা জীবন অভিনেতা হিসেবেই বাঁচতে চান বাদশা! সম্প্রতি এমন কথাই জানালেন তিনি।

গেল মাসের ২৫ তারিখে মুক্তি পেয়েছে শাহরুখ খান অভিনীত বছরের বহুল প্রতীক্ষিত সিনেমা ‘রইস’। মুক্তির সাত দিনেই ছবিটি আয় করেছে ১০৭ কোটি রূপি। আর এই ছবির সাকসেস পার্টি দিলেন শাহরুখ। আর সেখানেই ‘রইস’ প্রসঙ্গ টেনে নিজেকে নেতা হিসেবে নয়, বরং অভিনেতা হিসেবেই সারা জীবন দেখতে চান বলে মন্তব্য করেন তিনি।

মুক্তিপ্রাপ্ত ‘রইস’ ছবিতে শাহরুখকে দেখা যায় একজন মাদক চোরাকারবারি এবং পরবর্তীতে একজন নেতার চরিত্রে। নির্বাচিতও হন তিনি। পর্দার এমন শাহরুখকে বাস্তবেও দেখা যাওয়ার সম্ভাবনা আছে কিনা জানতে চাইলে সেখানে শাহরুখ বলেন, নেতা নয়, সারা জীবন অভিনেতা হয়েই বাঁচতে চাই। শুধু তাই না, বাস্তবে রাজনীতির সঙ্গে কোনো ধরনের সম্পর্ক রাখতে চান না বলেও জানান শাহরুখ খান।

রাজনীতির প্রসঙ্গ টেনে বাদশা আরো বলেন, রাজনীতির সঙ্গে আমার কোনো সম্পর্ক নেই। আর এটার প্রতি তেমন আগ্রহও নেই আমার। জীবনে আমি কখনোই রাজনীতির কাছাকাছি আসতে চাই না।

গেল ২৫ জানুয়ারি মুক্তি পেয়েছে শাহরুখ খান অভিনীত বছরের প্রতীক্ষিত ছবি ‘রইস’। মুক্তির প্রথম দিনে ছবিটি সাড়ে বিশ কোটি রূপি আয়ের পর সাত দিনে ছবিটি আয় করে ১০৭ কোটি রূপি। যেখানে শাহরুখের পারিশ্রমিক ছাড়া ‘রইস’ ছবির বাজেট সব মিলিয়ে ৮৫ কোটি রূপি। ছবিটি মুক্তি পেয়েছে প্রায় সাড়ে তিন হাজার সিনেমা হলে। ধারনা করা হচ্ছে, ২০১৭ সালে ব্যবসাসফল সেরা পাঁচ সিনেমার মধ্যে জায়গা করে নিবে শাহরুখের এই ছবিটি।

‘রইস’-এর কাহিনী গড়ে উঠেছে চোরাকারবারি নিয়ে। যেখানে একজন ছিঁচকে চোর থেকে গ্যাংয়ের মালিক হয়ে উঠেন শাহরুখ। অ্যাকশন, প্রেম আর অসাধারণ একটি গল্পে নির্মিত রাহুল ধোলাকিয়ার এই ছবিতে শাহরুখের বিপরীতে প্রথমবার অভিনয় করেছেন পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান। এছাড়া আছেন মেধাবী অভিনেতা নওয়াজ উদ্দিন সিদ্দিকী।



মন্তব্য চালু নেই