নোয়াখালীতে বিএনপি’র বিক্ষোভ মিছিল ও সমাবেশ

এম.এ আয়াত উল্যা, স্টাফ রিপোর্টার, নোয়াখালী : বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির প্রতিবাদে নোয়াখালীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা বিএনপি।

সোমবার (০৩ অক্টোবর) বেলা ১২টায় জেলা বিএনপি আয়োজিত বিক্ষোভ মিছিলটি নোয়াখালী প্রেসক্লাব প্রাঙ্গন থেকে শুরু হয়ে শহরের প্রধান সড়কে যাওয়ার পথে জেলা জজ কোর্টের সামনের সড়কে মিছিলে বাঁধা দেয় পুলিশ।

পুলিশি বাঁধায় মিছিলটি শহরের প্রধান সড়কে পৌছাতে না পেরে জেলা কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে সমাবেশ করে নেতাকর্মীরা। সমাবেশে জেলা বিএনপির সাধারণ সম্পাদক হারুনুর রশিদ আজাদের সভাপতিত্বে ও পৌর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আবু নাসের এর সঞ্চালনায় বক্তব্য রাখেন, সদর উপজেলা বিএনপির সভাপতি এডভোকেট আবদুর রহমান, সাধারণ সম্পাদক মাহবুব আলমগীর আলো।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, পৌর বিএনপির সিনিয়র সহ-সভাপতি শহিদুল ইসলাম কিরণ, সহ-সভাপতি অধ্যাপক লিয়াকত আলী খান, বিএনপি নেতা আবু হানিফ, সদর উপজেলা যুবদল সভাপতি ভিপি জসিম উদ্দিন প্রমুখ।

সমাবেশে বক্তাগণ বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে ষড়যন্ত্রমুলক মিথ্যা মামলা ও গ্রেপ্তারি পরোয়ানার প্রত্যাহারসহ বিএনপি, যুবদল, ছাত্রদল ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের বিরুদ্ধে সকল মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান।



মন্তব্য চালু নেই