‘নৌকার পক্ষে কাজ করতে সবাই ঐক্যবদ্ধ’

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নির্বাচনে দলীয় মনোনীত প্রার্থী সেলিনা হায়াৎ আইভীর পক্ষে কাজ করতে সবাই ঐক্যবদ্ধ হয়েছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। মঙ্গলবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনের সামনে সাংবাদিকদের এ কথা বলেন কাদের।

সন্ধ্যা সাতটা থেকে গণভবনে সেলিনা হায়াৎ আইভী, স্থানীয় সাংসদ শামীম ওসমান এবং নারায়ণগঞ্জ জেলা ও মহানগর নেতাদের নিয়ে বৈঠক করেন প্রধানমন্ত্রী ও দলীয় সভানেত্রী শেখ হাসিনা। ওই বৈঠক শেষে সাংবাদিকদের মুখোমুখি হন ওবায়দুল কাদের। তিনি বলেন, বৈঠকে আইভীর পক্ষে নির্বাচনে একযোগে কাজ করার জন্য দলীয় সভানেত্রী নির্দেশ দেন। সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করার প্রতিশ্রুতি দিয়েছেন বলেও জানান তিনি। ওবায়দুল কাদের বলেন, দল করলে দলের নিয়ম-শৃঙ্খলা সবাইকে মানতে হবে।

নির্বাচনে বিএনপির প্রার্থী দেওয়াটাকে চ্যালেঞ্জ হিসেবে দেখছেন কি না—জবাবে ওবায়দুল কাদের বলেন, ‘চ্যালেঞ্জ মোকাবিলার জন্যই তো আমরা প্রার্থী দিয়েছি।’

নারায়ণগঞ্জের সিটি করপোরেশনের নির্বাচনে বিএনপি সাখাওয়াত হোসেনকে দলীয় প্রার্থী করেছে। তিনি নারায়ণগঞ্জের চাঞ্চল্যকর সাত খুন মামলায় বাদীপক্ষের আইনজীবী।

তফসিল অনুযায়ী, ২২ ডিসেম্বর নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নির্বাচন হবে। ২৪ নভেম্বর মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ। যাচাই-বাছাই ২৬ ও ২৭ নভেম্বর। ৪ ডিসেম্বর মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ তারিখ।



মন্তব্য চালু নেই