“পারফেক্ট” অভিনেত্রী নন পরিনীতি

নিঃসন্দেহেই এই অভিনেত্রী বলিউডের এসময়ের দক্ষ অভিনেত্রীদের একজন। খুব অল্প সময়েই অভিনয় দক্ষতা আর ক্যামেরা উপস্থিতি দিয়ে বলিউডের মত প্রতিযোগিতাপূর্ণ জায়গায় প্রথম সারির নায়িকাদের তালিকায় নিজের স্থান পোক্ত করতে সক্ষম হয়েছেন। কিন্তু আপনি কি জানেন? পরিণীতি চোপড়ার এই অভিনয় ক্যারিয়ারেও রয়েছে ভয়ংকর বাধা! আর যা তাকে একজন পারফেক্ট অভিনেত্রী হওয়া থেকে বিরত রাখছে।

তবে শুনুন, পরিণীতি চোপড়া নিজেই সম্প্রতি এসব নিয়ে খোলামেলা কথা বলেছেন। জানিয়ে দিয়েছেন একজন পারফেক্ট অভিনেত্রী হওয়া থেকে কী কী তাকে বিরত করছে। তবে চলুন জেনে নেই প্রকৃতপক্ষে আসলে কি তাকে বাধা দিচ্ছে একজন পারফেক্ট অভিনেত্রী হওয়া থেকে।

পরিনীতি জানান, একজন পারফেক্ট অভিনেত্রী হতে যে চালিকা শক্তি থাকা উচিত। তা তার মধ্যে নেই। একজন “পারফেক্ট” অভিনেত্রী হতে গেলে খাওয়া থেকে শুরু করে লাইফ স্টাইল সব কিছুর সাথে সমঝোতা করে চলতে হয়। কিন্তু পরিনীতি সেরকম মেয়ে নন। তার যা খেতে ইচ্ছা করছে তাই তিনি খেতে চান। তার যে পোশাক যেভাবে পরতে ইচ্ছা সেভাবে পরতে চান। কিন্তু একজন পারফেক্ট অভিনেত্রী হতে গেলে এগুলো করা যায় না। কিন্তু পরিণীতি যেভাবে তার জীবন যাপন করে এসেছেন সেভাবেই করতে চান।

আর এখানেই যত সমস্যা! তবে পরিনীতি এও স্বীকার করে নেন যে তিনি জানেন এখন তার নিজের মধ্যে এমন অনেক কিছুই আছে যা তার পরিবর্তন করা উচিত। কিন্তু এই অভিনেত্রী নিজেকে একেবারে পাল্টে ফেলতে নারাজ। তবে যতটুকু না হলেই নয় ততোটুকু পাল্টাতে দ্বিধা নেই তার।



মন্তব্য চালু নেই