পিকনিক উৎসবে লালে লাল শাকিব-মৌসুমী!

গেল ৫ মার্চ ছিল শিল্পী সমিতির বনভোজন। আর এদিন সকাল থেকেই ঢাকার অদূরে আনন্দ উৎসবে যোগ দেন বাংলা চলচ্চিত্রের অভিনয় শিল্পীরা। চলচ্চিত্র তারকাদের উপস্থিতিতে আনন্দ আর ফূর্তিতে কেটে যায় একটি দিনটি!

শ্যুটিং রেখে, কাজের চাপ ভুলে বাৎসরিক বনভোজনে মিলিত হন নতুন-পুরনো সব অভিনেতা অভিনেত্রীরা। বনভোজনকে ঘিরে এমন সতস্ফূর্ততা ছিল দেখার মতো। আনন্দ-উৎসবের এই দিনে বিশেষভাবে নজর কাড়ে সুপারস্টার শাকিব খানের লাল রঙের পাঞ্জাবী আর পায়জামাতে! কাকতালীয়ভাবে এদিন লালে লাল পোশাকে উৎসবে যোগ দেন জনপ্রিয় অভিনেত্রী মৌসুমিও!

বনভোজনের এই বার্ষিক উৎসবকে ঘিরে শাকিব-মৌসুমীর লালে লাল পোশাক দেখলে যে কেউ বলবেন যে তারা যুক্তি করেই বোধয় একই রঙের পোশাক পরে এসেছেন!

শাকিব-মৌসুমী ছাড়াও ঢাকা থেকে একটু দূরে আশুলিয়ার বিরুলিয়া বেড়িবাঁধের কাছাকাছি অবস্থিত প্রিয়াংকা শ্যুটিং হাউজে অনুষ্ঠিত এই বনভোজনে উপস্থিত ছিলেন মৌসুমীর স্বামী ওমর সানি, অমিত হাসান, আলমগীর, সোহেল রানা, ফারুক, আহমেদ শরীফ, জাবেদ, মৌসুমী, আমিন খান, রুবেল, ফেরদৌস, মিশা সওদাগর, সাইমন, জায়েদ খান, বুবলী, মিষ্টি জান্নাত, অমৃতার মতো তারকারা।

Thus, it’s necessary complete article to make use of a term paper author who can make the entire job simpler and simple.



মন্তব্য চালু নেই