পূর্ণিমা-তিশার পর এবার তারিনের সঙ্গে হৃদয়

সংগীতশিল্পী হৃদয় খান চিত্র নায়িকা পূর্ণিমা ও তিশার পর এবার অভিনয় করলেন ছোটপর্দার জনপ্রিয় মুখ তারিনের বিপরীতে। ‘ক্ষরণ’ শিরোনামে একটি টেলিফিল্মে এই জুটিকে দেখা যাবে।

টেলিফিল্মটি আসছে ঈদের জন্য নির্মাণ করেছেন তন্ময় তানসেন। আর এটির গল্প লিখেছেন রফিকুল ইসলাম পল্টু। বুধবার থেকে এই টেলিফিল্মটির কাজ শুরু হয়েছে রাজধানীর উত্তরায় তন্ময় শুটিং হাউজে।

পরিচালক তন্ময় তানসেন জানান, ‘ক্ষরণ’ টেলিফিল্মের গল্প মূলত কর্পোরেট ওয়ার্ল্ডের লাইফ স্টাইলের। সেই কর্পোরেট ওয়ার্ল্ডের কর্পোরেট লেডি ন্যায়না। এ চরিত্রে অভিনয় করছেন তারিন। তারই সঙ্গে এক সময় সম্পর্কে জড়িয় পড়েন আর্কিটেক্ট শাওন। শাওন চরিত্রে অভিনয় করছেন শ্রোতাপ্রিয় কণ্ঠশিল্পী হৃদয় খান।

টেলিফিল্মটিতে অভিনয় প্রসঙ্গে তারিন বলেন, আমি যে চরিত্রে অভিনয় করছি সেটি খুব স্বাধীনচেতা। যার চিন্তাধারা খুব মডার্ন। যে কারণে ড্রেস-আপে বেশ পরিবর্তন আনতে হয়েছে। এতে চরিত্রের কারণে আমাকে ধূমপান করতে হয়েছে। যা বাস্তব জীবনে কখনোই আমার পক্ষে সম্ভব নয়। আমার চারপাশে যারা আছেন তারা সবাই জানেন যে সিগারেটের ধোঁয়া আমার সহ্যই হয় না। কিন্তু চরিত্রটির জন্যই তা করা।

তিনি বলেন, আর তন্ময় তানসেনের নির্দেশনায় এটি আমার প্রথম কাজ। হৃদয়ের সঙ্গে এর আগে স্টেজ শোতে একসঙ্গে গেয়েছি। কিন্তু অভিনয় এবারই প্রথম। আশাকরি ভালো একটি কাজ হবে।

হৃদয় খান বলেন, তারিন আপুর সঙ্গে এর আগে মঞ্চে কাজ করেছি। তার সঙ্গে আমার অভিনয় এবারই প্রথম। তিনি খুব সহযোগিতাপরায়ণ একজন শিল্পী কাজ করতে গিয়ে অনুভব করছি। আর তন্ময় তানসেনের সঙ্গে এটা আমার প্রথম কাজ। তাকে আমি আগে চাচা বলে ডাকতাম। কিন্তু এই কাজ করতে এসে আমরা এখন ভাই ভাই, এই বিষয়টিও দারুণভাবে উপভোগ করছি।

দৃকের ব্যানারে টেলিফিল্মটি প্রযোজনা করছেন সৈয়দ ইরফান উল্যাহ। আসছে ঈদে চ্যানেল নাইনে প্রচারের লক্ষ্যে এটি নির্মাণ হচ্ছে বলে জানান নির্মাতা তন্ময় তানসেন।



মন্তব্য চালু নেই