পেটের পীড়ায় অসুস্থ মোনালিসা

শুটিং করতে গিয়ে হঠাৎ অসুস্থ হয়ে পড়লেন মডেল-অভিনেত্রী মোনালিসা। শুক্রবার (১৭ জুন) ঢাকার নিকেতনে ৯ নম্বর সড়কে মুহাম্মদ মোস্তফা কামাল রাজের পরিচালনায় ‘চুপিচুপি’ নাটকে কাজ করতে গিয়ে অসুস্থ হয়ে পড়েন তিনি। একটি দৃশ্যধারণের পরই তার পেটের পীড়া শুরু হয়। পরের দৃশ্যটির কাজ কোনোরকম শেষ করার পরই নির্মাতা রাজ তাকে তড়িঘড়ি ইউনাইটেড হাসপাতালে পাঠান।

হাসপাতালে মোনালিসার সঙ্গে যান রাজের সহকারী পরিচালক মাজেদুল হক রানা ও ব্যক্তিগত সহকারী সাইফুল ইসলাম বাবুল। মোনালিসা নিজেই মোবাইল ফোনে খবর দেন তার মাকে। তিনিও রওনা দেন হাসপাতালের উদ্দেশে। সেখানে মোনালিসাকে স্যালাইন ও ব্যথানাশক ওষুধ দেওয়া হয়। চিকিৎসকরা জানান, পাকস্থলীতে জীবাণু সংক্রমণের কারণেই অসুস্থ হয়ে পড়েছেন তিনি। প্রাথমিক চিকিৎসা শেষে পেশাদারিত্বের প্রমাণ দিয়ে ফের নিকেতনে আসেন মোনালিসা। কিন্তু এদিন আর ক্যামেরার সামনে দাঁড়াতে পারেননি তিনি।

তাকে বিশ্রামে রাখার সিদ্ধান্ত নেন পরিচালক। এদিকে রাতে ঢাকার তেজগাঁওস্থ একটি স্টুডিওতে একুশে টেলিভিশনের ঈদ অনুষ্ঠানে চিত্রনায়ক ফেরদৌসের সঙ্গে নৃত্য পরিবেশনের কথা ছিলো মোনালিসার। কিন্তু শরীর দুর্বল থাকায় সেখানে যেতে পারেননি তিনি। রোজার ঈদের নাটকটিতে মোনালিসার সহশিল্পী তারিক আনাম খান, সাজু খাদেম, আরফান আহমেদ। এ ছাড়াও আছেন শবনম ফারিয়া ও তানিয়া বৃষ্টি। ‘চুপিচুপি’ প্রচার হবে আরটিভিতে।



মন্তব্য চালু নেই